MOHAMMEDAN FC

মহামেডানের নতুন কোচ মেহেরাজ

খেলা

I League indian football aizwal fc mohammedan fc bengal mizoram sreenidhi deccan bengali news

আই লীগের মাঝেই দুবার কোচ বদল। প্রথমে রাশিয়ান কোচ আন্দ্রে চেরনিশভ এবং পরে স্প্যানিশ কোচ কিবু ভিকুনা।  কিন্তু কাঙ্খিত সাফল্য না মেলায়  দুই হেভিওয়েট কোচকে সরিয়ে এবার মহামেডানের দায়িত্বে এলেন ভারতীয় জাতীয় দলের প্রাক্তন ফুটবলার মেহরাজউদ্দীন ওয়াডু।

দায়িত্ব নিয়েই বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করান মেহেরাজ। ফুটবলারদের সঙ্গে কথাবার্তা, দলের শক্তি পরিমাপ এবং দুর্বলতা সবকিছু দেখে নিয়েই দলকে তৈরি করার চেষ্টা করছেন তিনি। আগামীকাল কলকাতার কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে শ্রীনীধি ডেকান এফসির বিরুদ্ধে নামছে মহামেডান স্পোর্টিং। এই মুহূর্তে ৪০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে শ্রীনীধি ডেকান এফসি। অন্যদিকে মাত্র ২০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে রয়েছে সাদাকালো ব্রিগেড। ফলে লড়াই যে ভীষণ কঠিন, তা বিলক্ষণ বুঝছেন মেহেরাজ।  

দায়িত্ব পাওয়ার পর শ্রীনীধি ম্যাচই মেহেরাজউদ্দীনের প্রথম ম্যাচ হতে চলেছে। সফল হবেন কিনা, সময় বলবে। তবে ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে তার গলায় আত্মবিশ্বাসের সুর। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান যে, "হ্যাঁ, মানছি আমরা লীগ টেবিলে ভালো জায়গায় নেই। কিন্তু তাই বলে হাল ছেড়ে বসে থাকব না। আমরা আগামী সবকটি ম্যাচে ভালো খেলতে চাই। বিগত কয়েকটি ম্যাচে ভালো খেলেও দল জিততে পারেনি। তবে দল চেষ্টা করছে এবং সবাই খুব পজিটিভ, আশা করছি আমরা পরবর্তী ম্যাচগুলোতে নিশ্চয়ই ভালো খেলতে পারব।"

অন্যদিকে শ্রীনীধি ডেকান এফসি কোচ কার্লোস পিন্টো জানান যে, "আমরা লীগ টেবিলের শীর্ষে রয়েছি ঠিকই, কিন্তু মহামেডানকেও আমরা সমান গুরুত্ব দিচ্ছি। তবে জয়ের জন্য অবশ্যই আমাদের বিশেষ কিছু পরিকল্পনা রয়েছে।" এদিন শ্রীনীধি ডেকান এফসির হয়ে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বঙ্গ ফুটবলার অরিজিৎ বাগুই। তিনিও তার পুরনো দলের বিরুদ্ধে খেলার বিষয়ে মুখিয়ে রয়েছেন।   

Comments :0

Login to leave a comment