WPL ELIMINATOR

ডাব্লিউপিএল’র এলিমিনেটরে মুখোমুখি মুম্বই-ইউপি

খেলা

WPL MUMBAI UP BENGALI NEWS

২০২৩ উইমেন্স প্রিমিয়ার লিগের এলিমিনেটর পর্যায়ের ম্যাচে মুখোমুখি হয়েছে ইউপি ওয়ারিয়র্স এবং মুম্বই ইন্ডিয়ানস। প্রথমে ব্যাট করে মুম্বইয়ের সংগ্রহ ২০ ওভারে ১৮২/৪। পালটা ব্যাট করতে নেমে ইউপি ওয়ারিয়র্সের স্কোর ১০ ওভারে ৬৩/৪। 

এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইউপি ওয়ারিয়র্স। মুম্বইয়ের হয়ে ৭২ রানের অপরাজিতা ইনিংস খেলেন ন্যাট স্কিভার-ব্র্যান্ট। তাঁকে সঙ্গত দেন অ্যামেলিয়া ক্যের, হ্যাইলি ম্যাথিউস এবং ইয়াস্তিকা ভাটিয়া। ইউপি’র হয়ে ২টি উইকেট নেন সোফি এক্লেস্টোন। ১টি করে উইকেট নেন অঞ্জলী সর্বাণী এবং পার্শ্ববী চোপড়া। 

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বেকায়দায় পড়ে ইউপি। স্বল্প রানে প্যাভেলিয়নে ফিরে যান অ্যালিসা হেইলি, শ্বেতা সেহরাওয়াত এবং তাহিলা ম্যাকগ্রা। দীপ্তি শর্মার সঙ্গে জুটি গড়ে পালটা লড়াই ফেরানোর চেষ্টা করছেন কিরণ নভগিরে( ২৩*)। 

প্রসঙ্গত ৫ দলের ডাব্লিউপিএল’র গ্রুপ স্টেজের খেলা ইতিমধ্যেই শেষ হয়েছে। লিগ তালিকার শীর্ষে থাকায় সরাসরি ফাইনালে পৌঁছে গিয়েছে দিল্লি ক্যাপিটালস্‌। দ্বিতীয় এবং তৃতীয়  স্থানে থাকা মুম্বই এবং ইউপি’র মধ্যে এলিমিনেটর খেলা হচ্ছে। জয়ী দলের সঙ্গে ফাইনাল খেলবে দিল্লি। 

Comments :0

Login to leave a comment