FC GOA VS MUMBAI CITY FC

ঘরের মাঠে বড় ব্যবধানে হার গোয়ার

খেলা

ISL GOA MUMBAI CITY FC INDIAN FOOTBALL BENGALI NEWS

ঘরের মাঠে মুম্বই সিটি এফসি’র কাছে ৫-৩ গোলে হারল এফসি গোয়া। শনিবার গোয়ার ফতোদরা স্টেডিয়ামে আইএসএল’র ম্যাচে মুখোমুখি হয় দুই দল। এই ম্যাচ জিতে লিগ তালিকার প্রথম স্থান আরও পোক্ত করল মুম্বই সিটি এফসি। 

এদিন ম্যাচের শুরুর পাঁচ মিনিটের মধ্যেই নোয়া সাদাউ’র গোলে এগিয়ে যায় গোয়া। ১৮ মিনিটের মাথায় মুম্বইকে ম্যাচে ফেরান গ্রেগ স্টুয়ার্ট। এরপর ৪০ মিনিটের মাথায় গিয়ে  জর্জ পেরেইরা ডিয়াজের গোলে প্রথমবারের জন্য ম্যাচে এগিয়ে যায় মুম্বই। 

এর ২ মিনিটের মাথায় ব্রেন্ডন ফার্নান্ডেজের গোলে সমতা ফেরায় গোয়া। কিন্তু প্রথমার্ধ শেষের কিছু আগে ফের একবার মুম্বইকে এগিয়ে দেন সেই গ্রেগ স্টুয়ার্ট। প্রথমার্ধ শেষ হয় ৩-২ গোলে। 

দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্রতিআক্রমণ মূলক ফুটবল খেলা শুরু করে মুম্বই। বল দখলের নিরিখে এগিয়ে থাকলেও মুম্বইয়ের ঝঠতি আক্রমণ সামলাতে হিমশিম খেতে হয় গোয়াকে। ৭১ মিনিটে তেমনই এক আক্রমণ থেকে পেনাল্টি পায় মুম্বই। ঠান্ডা মাথায় বল জালে জড়ান লালিয়ানজুয়ালা ছাংতে। এর ৬ মিনিট পরে ফের গোল পায় মুম্বই। এবার গোলদাতার তালিকায় নাম তোলেন বিক্রম সিং। 

৫-২ গোলে পিছিয়ে গিয়েও একাধিকবার আক্রমণে আসার চেষ্টা করে গোয়া। সেই চেষ্টার ফসল হিসেবে ৮৪ মিনিটে গোল পান ব্রাইসন ডিউবেন ফার্নান্ডেজ। গোয়ার ব্যবধান কমে দাঁড়ায় ৫-৩ গোলে। এরপর আরও কয়েকবার গোলের কাছে পৌঁছলেও আর ব্যবধান কমাতে পারেনি গোয়া। 

এই ম্যাচ জয়ের ফলে মুম্বই ১৮ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার প্রথম স্থান আরও মজবুত করল। লিগ তালিকার দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদ এফসি’র সঙ্গে তাঁদের পয়েন্টের ব্যবধান ১০। অপরদিকে ম্যাচ হারার ফলে ১৮ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রইল গোয়া। কিন্তু সাপ লুডোর লিগে গোয়ার অবস্থান মোটেও মজবুত নয়। সপ্তম স্থানে থাকা বেঙ্গালুরু কেরালা ব্লাস্টার্সকে শনিবার হারাতে পারলেই পঞ্চম স্থানে উঠে আসবে। 

Comments :0

Login to leave a comment