Student Murder

স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার

জেলা

Student Murder


স্কুল ছাত্রীকে মাথা থেঁতলে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া থানার রবীন্দ্রপল্লী সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা। 

সোমবার বিকেলে স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এদিন বিকেলে এলাকার একটি ফাঁকা জায়গায় ঝোপঝাড়ের মধ্যে ওই স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষ। ছাত্রীটি স্কুলের পোশাক পড়েছিল। ইট দিয়ে মাথা থেঁতলে ছাত্রীটিকে খুন করা হয়েছে বলেই প্রাথমিকভাবে পুলিশের অনুমান। 
এদিন এই ঘটনা ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় মাটিগাড়া থানার বিরাট পুলিশ বাহিনী। চলে আসেন এসিপি রাজেন ছেত্রী ও ডিসিপি অভিষেক গুপ্তা। স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও প্রর্যন্ত মৃত ছাত্রীর কোন পরিচয় জানা যায়নি। তবে ছাত্রীর পরিচয় জানতে পরিবারের খোঁজ চালানো হচ্ছে। কী কারণে এই ঘটনা সেই বিষয়ে তদন্ত শুরু করেছে মাটিগাড়া থানার পুলিশ। এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Comments :0

Login to leave a comment