PANCHAYAT RAMPURHAT KIDNAPPING

অপহৃত সিপিআই(এম) নেতা উদ্ধার বিক্ষোভের জেরে

জেলা পঞ্চায়েত ২০২৩

PANCHAYAT RAMPURHAT KIDNAPPING শনিবার রাতে রামপুরহাটে আগুন জ্বালিয়ে অবরোধ।

সিপিআই(এম) নেতাকে অপহরণ করা হয়েছিল। অপহৃত এই নেতার স্ত্রী পঞ্চায়েত ভোটে সিপিআই(এম) প্রার্থীও।  অপহরণের খবর মিলতেই রামপুরহাটে শুরু হয় বিক্ষোভ। শনিবার গভীর রাতে বিক্ষোভের জেরে এই নেতা আফসারুল সেখকে উদ্ধার করতে বাধ্য হয় প্রশাসন। নির্বাচন কমিশনের সেক্টর অফিসের গাড়ি তাঁকে উদ্ধার করেছে।  সিপিআই(এম) নেতৃবৃন্দ জানিয়েছেন তৃণমূলের দুষ্কৃতীরা ঘটনার জন্য দায়ী।

জানা গেছেভোটপর্ব চুকে যাওয়ার পরই শনিবার রাতে রামপুরহাট-১ ব্লকের দখলবাটি গ্রাম পঞ্চায়েতের সিপিআই(এম) প্রার্থী জাসমিনারা বেগমের স্বামী আফসারুল সেখকে অপহরণ করে তৃণমূলের দুষ্কৃতীরা। প্রতিবাদে রাস্তায় নামেন মানুষ।  জাতীয় সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। 

আফসারুল সেখ ছিলেন তাঁর স্ত্রী'র নির্বাচন এজেন্ট। অভিযোগ,  ভোট শেষ হয়ে যাওয়ায় পর রামপুরহাটের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ওয়াসিম আলি ভিক্টর ও তার দলের লোকজন এসে আফসারুল সেখকে অপহরণ করে। তারই প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে চলতে থাকে বিক্ষোভ। 

বিক্ষোভের তীব্রতায় সক্রিয় হতে হয় প্রশাসনকে। খোঁজাখুজি শুরু করে অনেক রাতে স্ট্রং রুম লাগোয়া এক এলাকায় তৃণমূলীদের হাত থেকে উদ্ধার করা হয় অপহৃত সিপিআই(এম) নেতাকে। অপহৃত নেতাকে ব্যাপক মারধর করা হয়েছে। তিনি চিকিৎসাধীন হাসপাতালে। অভিযোগ দায়ের হয়েছে তৃণমূল নেতাদের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Comments :0

Login to leave a comment