Duttapukur

দত্তপুকুরে নিহত মুর্শিদাবাদের একই পরিবারের ৫ সদস্য

রাজ্য

Duttapukur

দত্তপুকুরে বিস্ফোরণের মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের একই পরিবারের ৫  জনের। রবিবার বিস্ফোরণের পর দত্তপুকুরে স্থানীয়রাই জানিয়েছিলেন শ্রমিকরা মুর্শিদাবাদের। নিহতদের তালিকায় দুই কিশোর রয়েছে বলে জানা গিয়েছে।

বিস্ফোরণের খবর আসার পর থেকেই থমথমে ছিল জগতাই-২ গ্রাম পঞ্চায়েতের নতুন চাঁদরা গ্রাম। মুর্শিদাবাদের সুতি থানার জগতাই-২ গ্রাম পঞ্চায়েতের নতুন চাঁদরা গ্রাম থেকে গিয়েই  বাজি কারখানায় কাজ করছিলেন গ্রামের ছেলেরা। বিস্ফোরণেই হয় মৃত্যু।

সোমবার সকাল  অবধি যদিও গ্রামে খবর ছিল যে, মৃত্যু হয়েছে গ্রামের চার  জনের। এর মধ্যে রয়েছে দুই কিশোরও। বাকি দু’জন প্রাপ্তবয়স্ক। পরে জানা যায়, মৃত্যু হয়েছে আরও এক ব্যক্তির।

 মৃত্যু হয়েছে রনি শেখ নামের এক কিশোরের। জানা গিয়েছে, রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের উপর বোমা হামলার ঘটনায় জেলে বন্দি ঈশা সেখের পুত্র নাবালক রনি শেখ। 

মৃত্যু হয়েছে বছর কুড়ির আন্দাজ সেখ (২০) , বছর সতেরোর ছোটন সেখেরও । দুই ভাই কাজে গিয়েছিলেন বাবা জেরাত আলিরসাথেই। সকাল  অবধি পরিবার সূত্রে দাবি করা হয়, নিখোঁজ জেরাত আলি । তবে পরে জানা যায় মৃত্যু হয়েছে জেরাত আলিরও। জেরাত আবার ঈশা শেখের নিজের ভাই। 

জেরাত আলির  পরিবারের সাথে রয়েছে তৃণমূল কংগ্রেসের সরাসরি যোগাযোগ। 

Comments :0

Login to leave a comment