ULUBERIA CBI

উলুবেড়িয়ার প্রাক্তন পৌরপ্রধান, রানাঘাটে বিধায়কের বাড়িতে সিবিআই

রাজ্য জেলা

অর্জুন সরকারের বাড়ির সামনে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। ছবি: মণিরুল ইসলাম।

এবার হাওড়ার উলুবেড়িয়ার প্রাক্তন পৌরপ্রধানের বাড়িতে তল্লাশি চালালো সিবিআই। সোমবার উলুবেড়িয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান অর্জুন সরকারের ফুলেশ্বরের কুশবেড়িয়ার বাড়িতে যান সিবিআই আধিকারিকরা। 

এদিনই উলুবেড়িয়া পৌরসভায় তল্লাশির জন্য গিয়েছে সিবিআই দল। পৌর নিয়েগ দুর্নীতির তদন্তে রবিবারই কলকাতা, উত্তর ২৪ পরগনা ও নদীয়ার ১২ জায়গায় সিবিআই তল্লাশি হয়েছে। চেতলায় তৃণমূল সরকারের নগরোন্নন মন্ত্রী ফিরহাদ হাকিম এবং দলের বিধায়ক মদন মিত্রের ভবানীপুর ও দক্ষিণেশ্বরের ফ্ল্যাটে যায় সিবিআই। 

কলকাতা হাইকোর্টের নির্দেশে শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে নামে সিবিআই ও ইডি। শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তেই পাওয়া যায় পৌরনিয়োগ দুর্নীতির খোঁজ। মুখ্যত ২০১৪ থেকে ২০১৮ পর্যন্ত টাকার বিনিময়ে নিয়োগ এবং বিধি ভেঙে নিয়োগের তদন্ত চলছে।
রানাঘাট উত্তর–পশ্চিমের বিজেপি বিধায়ক পার্থসারথি চ্যাটার্জির বাড়িতেও হানা দিয়েছে সিবিআই। বিধায়কের বাড়ি ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী।

সোমবার সকালে নিজাম প্যালেস থেকে সিবিআইয়ের ছ'টি দল বের হয়।  একটি দল যায় বিজেপি বিধায়কের  বাড়িতে। বিধায়ক ও তাঁর পরিবারের সদস্যদের মোবাইল জমা নিয়ে নেওয়া হয়েছে।

এছাড়াও এদিন নদীয়ার একাধিক জায়গায় চলছে সিবিআই তল্লাশি অভিযান। হাওড়া উলুবেড়িয়া ও ডায়মন্ড হারবারে তল্লাশি চালাচ্ছেন সিবিআইয়ের আধিকারিকরা।

Comments :0

Login to leave a comment