Student Drowned

দীঘার সমুদ্রে তলিয়ে গেল হুগলির কলেজ ছাত্র

রাজ্য

Student Drowned


দীঘার সমুদ্রে নেমে দুর্ঘটনার কবলে তারকেশ্বরে দুই কলেজ ছাত্র। দীঘায় বেড়াতে গিয়ে সমুদ্রে ডুবে মৃত্যু এক ছাত্রের। আরেক জনের অবস্তা আশঙ্কাজনক। তাঁকে দীঘা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তারকেশ্বরের চাঁপাডাঙা এলাকায়।

পরিবার সূত্রে জানা গেছে গত শনিবার হুগলি জেলার তারকেশ্বর থেকে একাটি রিজার্ভ বাসে করে একটি পর্যটকের দল দীঘায় পৌছায়। ওল্ড দিঘার একটি হোটেলে ওঠেন তাঁরা। তাদের সঙ্গ ছিলেন চাঁপাডাঙার চার বন্ধুও। মঙ্গলবার বিকেলের পর দুই বন্ধু অরিন্দম দে(১৯) ও তারকেস্বর বিশ্বাস(১৯) নামে দুই কলেজ ছাত্র সমুদ্রে স্নান করতে নামেন। সেই সময় সমুদ্র ছিল উত্তাল। ঢউয়ের ধাক্কা সামলাতে না পেরে  দুজনেই তলিয়ে যায়। তলিয়ে যাওয়ার খবর পেয়ে স্থানীয় নুলিয়া এবং পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় খোঁজ পাওয়া যায় তারকেশ্বরের। তাঁকে উদ্ধার করে দীঘা হাসপাতালে পাঠায়ি দেওয়া হয়। খোঁজ পাওয়া যায়না অরিন্দমের। মঙ্গলবার বিকেল থেকে পুলিশ স্পীড বোট নিয়ে অরিন্দমের খোঁজ শুরু করে। বুধবার সকালে ওল্ড দিঘার হাসপাতাল ঘাটে অরিন্দমের দেহ ভেসে ওঠে। পুলিশ মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি হাসপাতালে পাঠিয়েছে।

খবর পেয়ে নিহত ছাত্রের পরিবারের লোকজন দীঘা এসে পৌঁছায়। অরিন্দমের মামা দেবপম গোস্বামী বলেন, ‘‘ঘটনার খবর পেয়েই আমরা ছুটে এসেছি। তারকেশ্বর অবস্থা আপাতত কিছুটা স্থিতিশিল। বৃষ্টির মরশুমে খারাপ আবহাওয়ার কারণে সমুদ্র কার্যত উত্তাল থাকে। সেই বিষয়টি মায়ায় রেখে ভাগ্না যদি একটু সতর্ক থাকতো তাহলে হয়তো এই দুর্ঘটনা ঘটতো না’’। অরিন্দমের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকজন সহ আত্মীয়সজনরা। 

 

Comments :0

Login to leave a comment