Goods Trains Derailed

বাঁকুড়ায় দুটি মালগাড়ির সংঘর্ষে লাইনচ্যুত একধিক বগি

রাজ্য

Goods Trains Derailed


ফের রেল দুর্ঘটনা বাঁকুড়ার ওন্দা স্টেশনে। রবিবার ভোর চারটে নাগাদ ওন্দা স্টেশনের কাছে লুপ লাইনে দাঁড়িয়ে থাকা একটি মালগাড়ির পিছনে ধাক্কা মারে বাঁকুড়ার দিক থেকে আসা আরেকটি মালগাড়ি। উলটে যায় মালগাড়ির একাধিক বগি। স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গেছে ঘটনায় ২টি মাল গাড়ির একটি ইঞ্জিন সহ মোট ১২ টি বগি লাইনচ্যুত হয়ে যায়। ভেঙেচুরে যায় মালগাড়ির ইঞ্জিন। ক্ষতিগ্রস্থ হয় রেল লাইন। দুটি মালগাড়ি দুর্ঘটনার খবর টের পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই মালগাড়ির চালকদের উদ্ধার করেন। জানা গেছে ঘটনায় আহত হয়েছেন মালগাড়ির চালক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। এই ঘটনার জেরে আদ্রা-খড়গপুর শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। অসুবিধার সম্মুখীন যাত্রীরা।


আদরা ডিভিশনের ডিআরএম মণীশ কুমার সাংবাদিকদের জানিয়েছেন সিগন্যাল না দেখে মালগাড়ি লুপ লাইনে ঢুকে পড়ে এই দুর্ঘটনা। চালকের গাফিলতিতে এই ঘটনা বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন দুটি মালগাড়ির সংঘর্ষে বিকট শব্দে হয়। ঘুম ভেঙে যায় তাঁদের। ঘটনাস্থলে এসে দেখা যায় একটি মালগাড়ি অপর মালগাড়ির উপর উঠে গিয়েছে। তারাই উদ্ধার করেন চালকদের। এই ঘটনার জেরে বেশ কিছু ট্রেন বাতিল হতে পারে বলে জানা যাচ্ছে।


 

Comments :0

Login to leave a comment