TMC Leader Bishnupur

বিষ্ণুপুরে খুন তৃণমূলের বুথ সভাপতি

রাজ্য

TMC Leader Bishnupur


বিষ্ণুপুরে গুলিবিদ্ধ হয়ে খুন হলেন তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি সাধন মন্ডল (৩৪)। রবিবার সন্ধ্যায় এই খুনের ঘটনাটি ঘটে বিষ্ণুপুর থানার আন্ধারমানিক অঞ্চলে। নিহত তৃণমূল কর্মী এই অঞ্চলের ২১৮,২১৯ নম্বর বুথের সভাপতি। পুলিশ গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর দেহ উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে পাঠিয়েছে। এই খুনের ঘটনায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলকে দায়ী করেছেন স্থানীয় মানুষেরা। বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।


ঘটনার বিবরণে স্থানীয় মানুষেরা জানান, রবিবার সন্ধ্যা  প্রায় সাড়ে ৬ টা নাগাদ ৩ জন যুবক একটি চায়ের দোকানে ঢোকে। ওই দোকানে বসে ছিলেন সাধন মন্ডল ও তাঁর ভাইপো শুভঙ্কর মন্ডল। ছিলেন আরো কয়েকজন স্থানীয় মানুষেরা। ওই যুবকেরা দূরে মোটর বাইক রেখে মুখ ঢেকে দোকানে আসে। আগ্নেয়াস্ত্র দেখিয়ে অন্যদের দোকান থেকে বের করে দেয়। সাধন মন্ডলকে পরপর গুলি করে এলাকা ছেড়ে চম্পট দেয় তারা। প্রায় ৮ রাউন্ড গুলি চালায় তারা। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। স্থানীয় মানুষেরা চিৎকার করে ছুটে আসেন ঘটনা স্থলে। বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তাঁরা রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিশের টহলদারি চলছে। 


বিষ্ণুপুরের আন্ধারমানিক অঞ্চল ২০১১ সালের পর থেকে বিরোধীদের কোন সভা করতে দেওয়া হয়নি। গোটা অঞ্চলে তৃণমূল আশ্রিত দুস্কৃতীদের দৌরাত্ম্য বেড়েছে। বোমা,গুলির শব্দে ঘুম ভাঙে গ্রামবাসীদের। এমনটাই জানিয়েছেন স্থানীয় মানুষেরা।

Comments :0

Login to leave a comment