Students Dead Body Found

বর্ষবরণের দিনে ধর্ষণে বাধা পেয়ে ছাত্রীকে খুনের অভিযোগ

রাজ্য

Students Dead Body Found

দরজা ভেঙে  দশম শ্রণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার পর খুনের অভিযোগ উঠল জলপাইগুড়িতে। শনিবার রাতের ঘটনা। ছাত্রীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ি সদর ব্লকের বালাপাড়া এলাকায়। পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করা হয়েছে তাদের মেয়েকে। নিহত ছাত্রীর পরিবারের দাবি, এই ঘটনার সঙ্গে ৬ থেকে ৭ জন জরিত রয়েছে। তাদের মধ্যে মূল অভিযুক্ত চারজন। তাদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় ঘরে একা ছিল তাদের মেয়ে। সেই সময় ফাঁকা বাড়িতে ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। বাধা পেয়ে খুন করা হয়। পরিবারের সদস্যরা এসে ঘরের মেঝেতে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান। খবর দেওয়া হয় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশকে। পুলিশ মৃতাকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়। 


স্থানীয়দের অভিযোগ, মেয়েটির বাবা মায়ের অনুপস্থিতিতে এলাকার‌ই কিছু যুবক বর্ষবরণের দিনে ঘরের দরজা ভেঙে ওই ছাত্রী‌কে ধর্ষণে‌র চেষ্টা করে। 
স্থানীয়দের অভিযোগ, এই এলাকারই তিন থেকে চার জন এই কাজের সাথে যুক্ত রয়েছে। স্থানীয় গ্রামবাসীরা এই ঘটনার সঙ্গে যুক্ত অভিযোগ এনে একজনের বাড়ি ভাঙচুর করে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে পুলিশ গোপাল তন্ত্র(২০) নামে এক জনকে গ্রেপ্তার করেছে। ধনঞ্জয় রায় সহ আরো দুজন অভিযুক্ত পলাতক।
পুলিশ জানিয়েছে, ‘অভিযোগের ভিত্তিতে এক জনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে মৃত্যুর রহস্য জানা চেষ্টা করা হচ্ছে। ছাত্রীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্টেই স্পষ্ট জানা জাবে ছাত্রীর মৃত্যুর কারণ’।
 

Comments :0

Login to leave a comment