Md Salim

সভা করে কর্মচারীদের ভয় দেখাতে চাইছে তৃণমূল: সেলিম

রাজ্য

Md Salim


সরকারি কর্মচারীদের ভয় দেখাতে চাইছে তৃণমূল। সেই কারণে তাঁদের অবস্থানের পাশে সমাবেশ করছে। ২৯ মার্চ শহীদ মিনারে তৃণমূলের সভা প্রসঙ্গে এই প্রতিক্রিয়া দিয়েছেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। কলকাতা পুলিশের অসঙ্গত আচরণেরও তীব্র প্রতিবাদ করেছেন সেলিম। তিনি বলেছেন, "শহীদ মিনারে সভা করতে হলে সেনার অনুমতি লাগে। কলকাতা পুলিশ কত নির্লজ্জ যে তৃণমুলের সভার জন্য সেনার কাছে অনুমতি চাইতে গিয়েছেন পুলিশ কমিশনার।"  ডিএ সহ একাধিক দাবিতে আদালতের অনুমতি নিয়ে অবস্থান করছেন সরকারি কর্মচারীরা।

১০ মার্চ ধর্মঘট করায় জেলায় জেলায় শিক্ষকদের কারণ দেখানোর নোটিশ দেওয়া হয়েছে।  সেলিম বলেন, "সরকারি কর্মচারীদের সমানে হুমকি দেওয়া হচ্ছে। বিরোধী বিধায়ক নওসাদ সিদ্দিকী শামিল হওয়ায় অনশনমঞ্চে তাঁকে আক্রমণ করা হয়। রাজ্যপালকে দিয়েও অবস্থান ভাঙার চেষ্টা করা হয়। পারেনি। এখন তৃণমূল সভা করে ভয় দেখানোর চেষ্টা করছে। অতীতে তৃণমূল কখনও শহীদ মিনারে সভা করেনি।" 

২৯ মার্চ, বুধবার, বামফ্রন্টের ডাকে রেগায় বরাদ্দের দাবিতে মিছিল। সেলিম বলেন, "আমরা ধর্মতলায় মিছিল করতে চেয়েছিলাম। তৃণমূলের মিছিল দেখিয়ে করতে দেয়নি পুলিশ। তা'হলে কর্মচারীদের অবস্থানের জায়গায় তৃণমূলকে সভা করার অনুমতি দেওয়া হলো কিভাবে?" 
উল্লেখ্য, ২৯ মার্চ রামলীলা ময়দান থেকে পার্ক সার্কাস পর্যন্ত মিছিল করবে বামফ্রন্ট।  কর্মচারীরা তৃণমূলের সভার বিরুদ্ধে হাই কোর্টে আবোদন জানান। মঙ্গলবার হাই কোর্ট শর্ত বেঁধে সভার অনুমতি দিয়েছে।
 

Comments :0

Login to leave a comment