Shootout at pandua

পান্ডুয়ায় সাত সকালে 'শুট আউট'

জেলা

হুগলি বর্ধমান সীমানা লাগোয়ায় পান্ডুয়ার বোরাগড়ি এলাকায় সাত সকালে শুট আউট।স্থানীয় সূত্রে জানা গেছে সকাল আটটা নাগাদ এক ব্যক্তিকে জিটি রোডের উপরে গুলি করে দুস্কৃতিরা।বর্ধমানের দিক থেকে  একটি গাড়িতে চারজব এসেছিল বলে জানা গেছে।স্থানীয়রা পান্ডুয়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে গুলিবিদ্ধ ব্যাক্তিকে উদ্ধার করে পান্ডুয়া হাসপাতালে পাঠায়।
হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদ্বীপ জানিয়েছেন,একটি স্করপিও তে চারজন এসেছিল হুগলি বর্ধমান বর্ডারে একজনকে গুলি করে পালানোর সময় নাকায় ধরা পরে একজন দুষ্কৃতি।গাড়িটি আটক হয়।বাকিরা পালিয়ে যায় তাদের খোঁজে তল্লাসী চলছে।


কি হয়েছিল কেন গুলি করল তা খতিয়ে দেখা হচ্ছে।
পুলিশ সূত্রে জানা যায় মাথায় বুকেও পাঁজরে তিনটি জায়গায় গুলি লেগেছে পান্ডুয়া হাসপাতালে নিয়ে এলে সেখানে তার মৃত্যু হয়। যারা পালিয়েছে তাদের খোঁজে তল্লাশি চলছে মাটি দিয়ে দৌড়াচ্ছে স্করপিও গাড়িটা আটক হয়েছে
পুলিশ আরো  জানাচ্ছে  যে গাড়ি ছিনতাই এর উদ্দেশ্যেই তারা এসেছিল মূলত বিহার থেকে এসেছিল তারা।
:হুগলি গ্রামীন পুলিশের ডিএসপি ক্রাইম দেবিদয়াল কুন্ডু জানান বর্ধমান থেকে এই গাড়িটি ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মৃত ব্যক্তির গাড়ির ড্রাইভার নাম উদয় ভানু বিশ্বাস। বর্ধমান থেকে গাড়িটি ভাড়া করে কোথাও নিয়ে যাওয়া হচ্ছিল এবং মাঝ পথেই ড্রাইভার কে গুলি করে দেয় তবে কি কারণে গুলি তা তদন্ত করে দেখা হচ্ছে।

Comments :0

Login to leave a comment