Couple Suicide

দম্পতির মৃতদেহ উদ্ধার শ্রীরামপুরে

জেলা

Couple Suicide


শ্রীরামপুরে দম্পতির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছেন স্বামী, অনুমান পুলিশের।
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার শ্রীরামপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের নেহেরুনগর কলোনির বাসিন্দা বিশ্বজিৎ দে (৫৭) ও তার স্ত্রী সন্ধ্যা দের ( ৪৮) মৃতদেহ ঘরের মধ্যে দেখতে পান দম্পতির বড় ছেলে দেবজিৎ। খবর দেওয়া হয় শ্রীরামপুর থানায়।
পুলিশ গিয়ে দেখে স্ত্রীর মৃতদেহ মেঝেতে পরে স্বামী সিলিং ফ্যানে ঝুলছে। স্ত্রীর শরীরে আঘাতের চিহ্ন। পুলিশে প্রাথমিক অনুমান স্ত্রীকে মেরে নিজে আত্মঘাতী হয়েছেন প্রৌঢ়। 


দম্পতির বৌমা শিবানী দে বলেন, আমরা আলাদা থাকি। তবে রোজ এসে রান্না করে দিয়ে যাই। দেওয়ের সঙ্গে শ্বশুর শ্বাশুড়ি থাকতেন। শ্বাশুড়ি বাড়িতে ছিলেন না ডাক্তার দেখাবেন বলে তাকে নিয়ে আসেন শ্বশুর। সকাল সারে নটায় ফোন করেছিলাম কেউ ফোন তোলেনি।তখন আমার স্বামী বলল গিয়ে দেখে আসি।এসে দেখে এই অবস্থা। আমার দেওর দেবাদিত্য সকালে কাজে চলে যায়। তখন শ্বশুর শ্বাশুড়ি ছোটো ঘরে ঘুমিয়ে ছিলেন। কি হল বুঝতে পারছি না। পুলিশ ঘটনার তদন্তে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে।

Comments :0

Login to leave a comment