Government employee meet Governor

রাজ্যপালের কাছে ত্রিপাক্ষিক বৈঠকের দাবি জানালেন আন্দোলনরত সরকারি কর্মীরা

রাজ্য

ত্রিপাক্ষিপ বৈঠক না হওয়া পর্যন্ত চলবে আন্দোলন। রাজ্যপালের সাথে বৈঠকের পর রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের জানালেন আন্দোলনরত সরকারি কর্মচারিদের প্রতিনিধি দল। 

কেন্দ্রীব হারে মহার্ঘ ভাতার দাবিতে শহীদ মিনার চত্বরে টানা অবস্থান এবং অনশন চালিয়ে যাচ্ছেন সরকারি কর্মীদের যৌথ মঞ্চ। শনিবার রাজ্যপালের পক্ষ থেকে টুইট করে জানানো হয় যে, তিনি আন্দোলনরত কর্মীদের সাথে আলোচনায় বসতে চান। রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে এদিন বেলা ১১ টা নাগাদ রাজভবনে যায় সরকারি কর্মীদের একটি প্রতিনিধি দল। রাজ্যপালের সাথে মিনিট দশেক বৈঠক করেন তারা।

বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রতিনিধি দলের সদস্যরা জানিয়েছেন রাজ্যপালের কাছে তারা ত্রিপাক্ষিক বৈঠকের দাবি জানিয়েছেন। সেই বৈঠকে রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর মুখোমুখি বসতে চান যৌথ সংগ্রামী মঞ্চের নেতৃত্ব। প্রতিনিধি দলের পক্ষ থেকে জানানো হয়েছে রাজ্যপাল তাদের এই দাবিকে সমর্থন জানিয়েছেন এবং ত্রিপাক্ষিক বৈঠকে রাজি হয়েছেন।

তবে রাজ্যপাল অনশন এবং অবস্থান তোলার আবেদন করলেও এখনই তারা সেই পথে হাঁটবে না বলে আন্দোলনকারিদের পক্ষ থেকে জানানো হয়েছে। 

ডিএ’র দাবিতে ১০ মার্চ রাজ্য জুড়ে ধর্মঘট করেন সরকারি কর্মীরা। রাজ্য সরকার ফতোয়া জারি করলেও সেই ফতোয়াকে অমান্য করেই ধর্মঘটে সামিল হন সরকারি কর্মীরা। উল্লেখ্য শনিবার রাজ্যের একাধিক জায়গায় ধর্মঘটে অংশগ্রহনকারি সরকারি কর্মীদের হেনস্তা করেন তৃণমূল কর্মীরা। 

Comments :0

Login to leave a comment