PANCHAYAT ELECTION

মুর্শিদাবাদে সন্ত্রাস চালাচ্ছে শাসকদল

জেলা

মুর্শিদাবাদের হরিহরপাড়ার হুমাইপুরে মনোনয়ন প্রত্যাহার করাতে মরিয়া তৃণমূল। সন্ত্রাস কবলিত হুমাইপুরে শক্তি বেড়েছে সিপিআই(এম)’এর । নির্বাচনের আগেই লাল ঝান্ডার তলায় জুটেছেন মানুষ। হয়েছে মনোনয়ন। এবার শেষ লপ্তে মনোনয়ন তুলে নেওয়ার জন্য শুরু তৃণমূলের সন্ত্রাস। 

একলা পেয়ে সোমবার সন্ধ্যায় বাইক থেকে নামিয়ে মারধর করা হয় সিপিআই(এম) কর্মী কামরুজ্জামান সেখ (৪২)কে। 

সিপিআই(এম) কর্মী  কামরুজ্জামান সেখ (৪২)-এর অভিযোগ তৃণমূল প্রার্থীর বাড়ি লাগোয়া তৃণমূল অফিসের সামনেই করা হয় মারধর। হুমাইপুর গ্রাম  পঞ্চায়েত থেকে সিপিআই(এম) প্রার্থীদের  মনোনয়নের জন্যই মারধর বলে দাবি। 

তৃণমূল হরিহরপাড়া ব্লক সভাপতি  আহাতাবুদ্দিন সেখের নেতৃত্বেই চলে মারধর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ।

তৃণমূলের সন্ত্রাসের প্রমাণ মিলেছে রানিনগরেও। সোমবার দুপুরে হঠাতই বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে রানীনগর থানার নজরানা নবীরমোড় এলাকা। বিকট শব্দে আতঙ্কিত হয়ে পরেন স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ, তৃণমূল কংগ্রেস  কর্মী  মফিজুল মোল্লার বাড়িতে পরিত্যক্ত ঘরে বোমা বাধার সময় ঘটে বিস্ফোরণ। 

এদিন মুর্শিদাবাদেরই  ফারাক্কায় আম বাগানে জমিয়ে রাখা  বোমা ফেটে আহত হয়  ৫ শিশু। আহতদের ফারাক্কার বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সকলের হাতে ও পায়ে চোট লেগেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে সোমবার বেলা ১১টা নাগাদ ফরাক্কার ইমামনগরে একটি আম বাগানে আম কুড়াতে যায় বেস কয়েকজন শিশু। সেই সময় বাগানের মধ্যে পরে ছিল তাজা বোমা। বোমাকে বল ভেবে খেলতে গিয়েই ঘটে বিস্ফোরণ। তাতেই জখম হয়  ৫ শিশু। সকলেই একই গ্রামের বাসিন্দা।

Comments :0

Login to leave a comment