Chandrakona

নাম তোলাতে বাপের বাড়ির লোককে শ্বশুরবাড়িতে পাঠালো তৃণমূল, ধিক্কার চন্দ্রকোণায়

রাজ্য জেলা

চিন্ময় কর

 

প্রত্যাহারে চাপ দিতে হবে সিপিআই(এম) প্রার্থীদের। তাই এক মহিলা প্রার্থীর বাড়ির এলাকা থেকে লোক পাঠানো হলো শ্বশুরবাড়ির এলাকায়। গ্রামের লোক রাতে ঘিরে ধরতে জানিয়েও দিলেন তৃণমূলের নেতারা চাপ দিয়ে তাঁদের পাঠিয়েছেন (দেখুন ভিডিও)।

এলাকাটি চন্দ্রকোনা থানার অন্তর্গত ভগবন্তপুর-১ গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণপুর। গত দু'বার না হলেও এবার সব আসনে প্রার্থী দিয়েছে সিপিআই(এম) ও আইএসএফ। মনোনয়ন জমার শেষ দিন, ১৫ জুন রাতে এলাকায় চড়াও হয়েছিল বাইকবাহিনী। প্রার্থীদের পাড়া জানতে চায়। রাতেই ঘিরে ধরেন গ্রামবাসীরা। পালায় বাইকবাহিনী। রাতেই থানায় বিক্ষোভ হয়। এলাকায় পুলিশ ক্যাম্প বসে। 

রবিবার রাতে বাইরের কয়েকজনকে ঘোরাঘুরি করতে দেখেন গ্রামবাসীরা। জানতে চাওয়া হয় তাঁরা কারা। জানা যায় তাঁরা গড়বেতা থেকে এসেছেন। কৃষ্ণপুরের এক মহিলা প্রারথীর বাপের বাড়ি গড়বেতা। সেখানে তৃণমূল নাম তোলাতে চাপ দিচ্ছে। তাঁরা বলতে থাকেন, "যা শাস্তি দেবে দাও। ওখানেও থাকতে পারছি না।" কয়েকজন তৃণমূল নেতার নামও বলেন তাঁরা।

ধরা পড়ে যে  সিপিআই(এম) এবং আইএসএফ প্রার্থীদের প্রত্যাহারের জন্য গড়বেতা থানা এলাকা থেকে তৃণমূল চাপ দিয়ে লোক পাঠিয়েছে। 

রাত্রি ১ টার সময় গড়বেতার ওই বাসিন্দারা প্রায় চল্লিশ কিলোমিটার দূরে কৃষ্ণপুর আসেন। অথচ ওখানে পুলিশ ক্যাম্প আছে। পুলিশ নীরব কেন, ক্ষোভে এ প্রশ্ন তুলছেন গ্রামবাসীরা। তাঁরা বলছেন, পুলিশ  না দেখার ভান করে চুপ করে বসে আছে। আর শুধু সিপিআই(এম) সক্রিয় হলেই পুলিশ সবকিছু দেখতে পাই। 

গ্রামের মানুষকে একে অন্যের বিরুদ্ধে নামানোর কড়া নিন্দা করছে সিপিআই(এম)। প্রতিরোধ জারি রাখার ডাকও দিয়েছে পার্টি।

Comments :0

Login to leave a comment