Aditya Thacker

আদিত্য থ্যাকারের বিরুদ্ধে মামলা মুম্বাই পুলিশের

জাতীয়

অনৈতিক ভাবে মুম্বাইয়ের দেলিসলে ব্রিজ উদ্বোধন করার জন্য শিব সেনা নেতা আদিত্য থ্যাকারে সহ উদ্ধব গোষ্ঠীর কয়েকজন নেতার বিরুদ্ধে মামলা দায়ের করলো মুম্বাই পুলিশ। শুক্রবার রাতে মুম্বাই পৌরসভার প্রাক্তন মেয়র কিশোরী পান্দেকর সহ কয়েকজন দলীয় কর্মীকে সঙ্গে নিয়ে আচমকা দেলিসলে ব্রিজের উদ্বোধন করেন আদিত্য। 

আদিত্যের এই কাজের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয় মুম্বাই পৌরসভার সড়ক বিভাগ। তাদের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দ্বন্দবিধির ১৪৩, ১৪৯, ৩২৬ এবং ৪৪৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

উল্লেখ্য ব্রিজের বেহাল অবস্থার কারণে মুম্বাই আইআইটির পরামর্শ অনুযায়ী ব্রিজের রক্ষনা বেক্ষনের জন্য ২০১৮ সালের জুলাই মাসে ওই ব্রিজ বন্ধ করা হয়। তারপর দীর্ঘদিন ধরে চলে রক্ষনা বেক্ষনের কাজ। শুক্রবার আদিত্য নিজের এক্সহ্যান্ডেলে লেখেন যে, দশ দিন আগে কাজ সম্পূ্র্ন ভাবে শেষ হয়ে গেলেও তা সাধারণ মানুষের জন্য খুলে দেওয়া হয়নি। নাম না করে তিনি লেখেন যে কোন একজন মন্ত্রী ওই ব্রিজটি উদ্বোধন করবেন বলে সাধারণ মানুষের সুবিধার কথা মাথায় না রেখে তার ইচ্ছা অনুযায়ী ব্রিজ বন্ধ রাখা হয়। প্রতিবাদ স্বরূপ তার দল এই কাজ করেছে বলে দাবি করেছেন শিব সেনা নেতা। যদিও এই বিষয় এখনও পর্যন্ত বিজেপি এবং একনাথ শিন্ডে শিবিরের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

Comments :0

Login to leave a comment