Raigunj Rape

কালিয়াগঞ্জে স্কুল ছাত্রীর দেহ, ধর্ষণ খুনের অভিযোগে উত্তপ্ত এলাকা

জেলা

দশম শ্রেণির স্কুল ছাত্রীকে  ধর্ষণ করে খুন করার অভিযোগে তপ্ত হয় উঠল সাহেবঘাটা। উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানা এলাকায় এই ছাত্রীর দেহ মিলেছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠি চার্জ করে এবং টিয়ারগ্যাস চলে। দুপুর পর্যন্ত পরিস্থিতি উতপ্ত হয়ে রয়েছে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুকুর পাড়ে ওই ছাত্রীর সঙ্গে এক যুবকের সম্পর্ক ছিল।  বৃহস্পতিবার  বিকেল থেকে ছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না ছাত্রীকে। লোকজন খোঁজ শুরু করেন। এলাকার প্রধানের কাছে থেকে জানতে পারে যে মেয়েটিকে স্থানীয় এক যুবকের সঙ্গে দেখা গিয়েছে। শুক্রবার  তার কাদা মাখা দেহ স্থানীয় পুকুর পাড়ে দেখা যায়। পুকুর থেকে উদ্ধার মৃত অবস্থায়। 

দুষ্কৃতীরা  ধর্ষণ করে খুন করেছে বলে অভিযোগ। সকালে দেহ দেখেই উতপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ, তড়িঘড়ি দেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানোর জন্য চেষ্টা শুরু করতেই  পুলিশের সাথে বাদানুবাদ থেকে হাতাহাতি শুরু হয়ে যায়। উত্তেজিত জনতার দাবি, অভিযুক্ত যুবকের শাস্তি নিশ্চিত করতে হবে। শুরু হয় বিক্ষোভ, টায়ার জ্বালিয়ে সাহেবঘটা রোড অবরোধ শুরু করে। পুলিশের দিকে শুরু হয় ইটবৃষ্টি। পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠি চার্জ করে এবং টিয়ারগ্যাস চলে। এখনো পরিস্থিতি উত্তপ্ত হয়ে আছে।

Comments :0

Login to leave a comment