Basirhat

তৃণমূল প্রার্থীর নেতৃত্বে আক্রমণ সিপিআই(এম) কর্মীদের

রাজ্য জেলা

প্রথমে ফোনে খুনের হুমকি। তাতেও কাজ না হওয়ায় খুনের উদ্দেশ্য নিয়ে সরাসরি পিয়ারা পশ্চিম পাড়ায় ২২০ নং বুথে সিপিআই(এম)’র নির্বাচনী কার্যালয়ে ঢুকে বেপরোয়া হামলা চালালো তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। হামলায় নেতৃত্ব দেয় ওই বুথের তৃণমূল প্রার্থী প্রকাশ সরদার। হামলায় গুরুতর জখম হয়েছেন সিপিআই(এম) প্রার্থী তরিকুল ইসলাম গাজি ও তার ভাই পিন্টু গাজি। এছাড়া বহু সিপিআই(এম) কর্মী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। আহতদের বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কয়েক জনকে ছেড়ে দেওয়া হয়। তবে আশঙ্কাজনক অবস্থায় পিন্টু গাজি ও আতর সেখ বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে বাদুড়িয়া ব্লকের শায়েস্তানগর-২নং গ্রাম পঞ্চায়েত এলাকায়। 


শনিবার সকালে আহত দলীয় কর্মীদের দেখতে যান কৃষক নেতা মহম্মদ সেলিম গায়েন, রবীন্দ্রনাথ মণ্ডল, মহিলা নেত্রী মায়া রায়, যুবনেতা দীপঙ্কর বৈদ্য সহ অন্যান্যরা। আহত পিন্টু গাজি ও আতর সেখ নেতৃবৃন্দকে জানান শুক্রবার বিকাল ৪ টে নাগাদ পিন্টু গাজি মুম্বাই থেকে বাড়ি ফেরে। মুম্বাই থাকাকালীন তাঁকে ফোনে হুমকি দেয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তাঁকে বাড়িতে আসতে বারণ করা হয়। সে যদি এরপরেও বাড়িতে আসে তবে তাঁকে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হবে। 


সূত্রের খবর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে সিপিআই(এম) কর্মীরা যখন নিজেদের এলাকায় ঝান্ডা লাগাচ্ছিল তখন তাদের ওপর হামলা চালায় তৃণমূল। তৃণমূল প্রার্থী প্রকাশ সরদার স্থানীয় দুষ্কৃতীদের জড়ো করে ঝান্ডা খুলে ফেলে দেওয়া হয় এবং সিপিআই(এম)’র নির্বাচনী কার্যালয়ে হামলা চালানো হয়। এলাকার মানুষ এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন। তাদের কথায় শান্তিপূর্ণ এলাকায় অশান্তি ছড়াচ্ছে দুষ্কৃতীরা।

Comments :0

Login to leave a comment