Weed seized from singur

সিঙ্গুরে উদ্ধার ৬ লক্ষ টাকার গাঁজা, ধৃত ৩

জেলা

গাঁজা ভর্তি গাড়ি পাকড়াও করল পুলিশ। শুক্রবার মধ্যরাতে গোপন সূত্রে খবর পেয়ে গাঁজা ভর্তি চার চাকার গাড়িটি বাজেয়াপ্ত করে হুগলী জেলা গ্রামীণ পুলিশের সিঙ্গুর থানা। 

গাঁজা পাচারের অভিযোগে গ্ৰেফতার করা হয়েছে এক মহিলা সহ তিনজনকে। উদ্ধার হয়েছে ৮৭ প্যাকেট গাঁজা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬ লক্ষ টাকা। ধৃতদের বাড়ি ভদ্রেশ্বর ও চন্দন নগর এলাকায় বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে হুগলি জেলা গ্রামীণ পুলিশ বিভিন্ন জায়গায় নাকা তল্লাশি শুরু করে পুলিশ। সিঙ্গুর থানা থেকে ১০০ মিটার দূরে সিঙ্গুর বিডিও এলাকায় একটি গাড়িকে সন্দেহ হওয়ায়  দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কথার অসঙ্গতিতে চাপে পড়ে যায় গাড়িতে থাকা তিনজন। তখনই পুলিশ গাড়িটি তল্লাশি করা শুরু করে। গাড়ির সিটের ভিতর থেকে ৮৭ প্যাকেট গাঁজা উদ্ধার হয়। 

প্রত্যেকটি প্যাকেটে প্রায় এক কিলো করে গাঁজা আছে বলে পুলিশ সূত্রে জানা গেছে যার আনুমানিক বাজার মূল্য প্রায় ছয় লক্ষ টাকা। ঘটনায় গাড়িতে থাকা তিনজনকেই গ্ৰেফতার করেছে পুলিশ।

হুগলী জেলা গ্রামীণ পুলিশের ডি এস পি আফজল আবরার  জানান, পাচারকারীরা ওডিশার তাজপুর জেলা থেকে গাঁজা নিয়ে আসছিল‌। চন্দননগরে  কোন এক ব্যক্তিকে তা সরবরাহ করার কথা ছিল। পাচারকারীরা অত্যন্ত সতর্কতার সাথে জাতীয় সড়ক এড়িয়ে গিয়ে বিভিন্ন গ্রামীণ রাস্তা ধরে  আসছিল যাতে পুলিশের নজর এড়ানো যায়। গাড়িটি চন্ডীতলার আঁইয়া ,শিয়াখালা, বনমালীপুর, বাসুবাটি হয়ে যখন সিঙ্গুরে ঢোকে তখনই আটক করে তল্লাশি শুরু করে পুলিশ। 

গাঁজা কাদের সরবরাহ করত এবং এই চক্রের সাথে আর কারা কারা যুক্ত আছে তা তদন্ত করে দেখছে পুলিশ। গাড়িটির মালিক কে তাও খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment