Dacoity

কোচবিহারে বাসে ডাকাতি

রাজ্য জেলা

প্রকাশ্য দিবালোকে বেসরকারি বাসে ডাকাতি এবং গুলি চালনার ঘটনায় চাঞ্চল্য কোচবিহার জেলার মাথাভাঙ্গা ২নং ব্লকের ঘোকসাডাঙ্গা এলাকায়। এই ঘটনায় আহত ২জন।

সোমবার সকালে একটি নবদ্বীপ থেকে কোচবিহারগামী বেসরকারি বাসে ফালাকাটা থেকে যাত্রী সেজে বাসে ওঠেন প্রায় ৭জন দুষ্কৃতী। তাদের সকলেরই মুখ ঢাকা ছিলো। বাসটি হাই রোড চৌপথী পার হতেই এই দুস্কৃতিরা কুড়ুল সহ বিভিন্ন ধাঁরালো অস্ত্র এবং রিভলভার বের করে গাড়ি চালককে বারবার গাড়ি থামানোর কথা বললেও গাড়ির চালক গাড়ি থামাতে অস্বীকার করে। 

গাড়ি না থামায় এক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। কেউ গুলিবিদ্ধ না হলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা বাসে। এই বাসে একজন চালক যখন গাড়ি চালাচ্ছিলেন, ঠিক এই সময় অন্য এক চালক বিশ্রাম নিচ্ছিলেন। দুষ্কৃতিরা তার কাছ থেকে তিনটি পার্সেল ছিনিয়ে নেয়। এতে সামান্য আহত হন তিনি। আতঙ্কে বাসের জানালা দিয়ে বের হবার চেষ্টা করলে আহত হন আরও এক যাত্রী।

প্রত্যক্ষদর্শীতা জানিয়েছেন দুষ্কৃতীরা তিনটি পার্সেল নিয়ে গাড়ি থেকে নেমে অন্য এক গাড়িতে চেপে পালিয়ে যায় ঘটনাস্থল থেকে।

ঘটনার পর আতঙ্কে বাস থেকে বেরিয়ে রাস্তায় এসে দাঁড়ান যাত্রীদের পাশাপাশি এই বাসের দুই চালক ও কন্ডাক্টর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঘোকসাডাঙ্গা থানার পুলিশ সহ কোচবিহার জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্যের পাশাপাশি জেলা পুলিশ আধিকারিকরা। ইতিমধ্যে ঘটনা তদন্ত শুরু করেছেন তারা।

Comments :0

Login to leave a comment