TMC Group Clash

ফের মুর্শিদাবাদে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে বোমাবাজি, মৃত ১

রাজ্য জেলা

TMC Group Clash


মুর্শিদাবাদের বড়ঞায় তৃণমূলের গোষ্ঠীকোন্দলে বোমাবাজিতে মৃত্যু হয়েছে এক তৃণমূল কর্মীর। বড়ঞা থানার বিপ্রশেখর গ্রাম পঞ্চায়েতের পাপড়দা গ্রামে আমির সেখ নামে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমা ছোড়ে হয়। ঘটনাস্থলেই প্রাণ হারান আমির সেখ। মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখায় উত্তজিত জনতা। এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও পরে মরদেহ উদ্ধার করে নিয়ে আসায় হয় কান্দি মহকুমা হাসপাতালে।

এলাকায় দীর্ঘদিন ধরে বিবাদ চলছে তৃণমূলের দুই গোষ্ঠীর। মৃতের আত্মীয়দের দাবি, তৃণমূলের স্থানীয় নেতারাই হামলা চালান।   তৃণমূল  অঞ্চল সভাপতি ইব্রাহিম শেখের বিরুদ্ধেই অভিযোগ আনছেন মৃতের পরিজনরা। 
এলাকায় মোতায়েন হয়েছে পুলিশের বিশাল  বাহিনী। রাতেই এলাকা থেকে উদ্ধার হয়েছে বোমা।


এই সপ্তাহেই মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলে মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার বিকেলে মুর্শিদাবাদের নওদা থানার  রাজপুর গ্রামে , রাস্তা তৈরি করা নিয়ে চরমে ওঠে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ। এক গোষ্ঠীকে পরিচালনা করেন নওদার তৃণমূল বিধায়ক সাহিনা মমতাজ খান, অন্য গোষ্ঠীর মাথায় রয়েছেন নওদার  তৃণমূলের ব্লক সভাপতি সফিউজ্জামান শেখ। দুই গোষ্ঠীর সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে চলছিল বিবাদ।

বৃহস্পতিবার বিধায়কের অনুগামীকে মারধর করার অভিযোগ ওঠে তৃণমূলের ব্লক সভাপতির অনুগামীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত হন তৃণমূল কংগ্রেস কর্মী মণিরুল মুন্সি। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে আসা হলে বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর।

Comments :0

Login to leave a comment