HS hoogly

মেধা তালিকায় হুগলির ১৮ জন

রাজ্য

ছবি- উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অষ্টম অদ্যিতিয়া সিনহা। ছবি অভীক ঘোষ।

উচ্চ মাধ্যমিকে হুগলি জেলায় জয়জয়কার। ফল প্রকাশের পর দেখা যায় রাজ্যে মেধা তালিকায় ৮৭ জনের নাম রয়েছে। তার মধ্যে ১৮ জন হুগলির।

মেধা তালিকায় চতুর্থ স্থানে রয়েছে নরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ছাত্র নরেন্দ্রনাথের বাড়ি উত্তরপাড়া ভদ্রকালী এলাকায়। তার প্রাপ্ত নম্বর ৪৯৩।

পঞ্চম স্থানে রয়েছে কাপশিট হাই স্কুলের ছাত্র কৌস্তভ কুন্ডু। বাড়ি আরামবাগের গৌরহাটিতে। তার প্রাপ্ত নম্বর ৪৯২।

ষষ্ঠ স্থান অধিকার করেছে হিন্দমোটর হাই স্কুলের ছাত্রী রূপসা উপাধ্যায়। বাড়ি উত্তরপাড়ায় ভদ্রকালী এলাকায়। তার প্রাপ্ত নম্বর ৪৯১।

রাজ্যের মধ্যে সপ্তম হয়েছে হুগলি জেলার তিনজন। তাঁদের প্রত্যেকের প্রাপ্ত নম্বর ৪৯০।

কাপশিট হাই স্কুলের ছাত্রী কৌশিকী কুন্ডু। বাড়ি আরামবাগের গৌরহাটি এলাকায়।এবং 

চুঁচুড়া দেশবন্ধু হাই স্কুলের ছাত্র সৌজাত্য মুখোপাধ্যায়। বাড়ি ব্যান্ডেল গ্রিন পার্কে।পাশাপাশি সপ্তম হয়েছে জনাই ট্রেনিং হাই স্কুলের ছাত্রী শরন্যা ঘোষ। বাড়ি চন্ডিতলা জনাইতে। 

মেধা তালিকায় অষ্টম স্থান অধিকার করে নিয়েছে হুগলি জেলার পাঁচ জন। এদের প্রত্যেকের প্রাপ্ত নম্বর ৪৮৯। কোকন কালিকা শিক্ষা সদনের ছাত্রী আত্রেয়ী সাহানা। তার বাড়ি গোঘাটের ফুলুই গ্রামে।

চন্দননগর কৃষ্ণভাবিনি নারী শিক্ষা মন্দিরের ছাত্রী শ্রেষ্ঠা অধিকারী। তার বাড়ি চন্দননগর জ্যোতির মোড়ে। শশীভূষণ সাহা হাই স্কুলের ছাত্র সন্দীপ ভট্টাচার্য। তার বাড়ি পাণ্ডুয়ার কুলটি এলাকায়।

চন্দননগর কৃষ্ণ ভাবিনি নারী শিক্ষা মন্দিরের ছাত্রী অদ্যিতিয়া সিনহা। তার বাড়ি চন্দননগর জোড়াপুকুর এলাকায়। রাজবলহাট হাই স্কুলের ছাত্রী ঈশিকা শীল। তার বাড়ি রাজবলহাটে।

নবম স্থানে রয়েছে হুগলি জেলার চার জন। এদের সকলের প্রাপ্ত নম্বর ৪৮৮। হাট বসন্তপুর হরবটি বাটি ইনস্টিটিউশনের ছাত্রী তৃষিতা কর্মকার। তার বাড়ি আরামবাগের বলরামপুরে।

মাখলা দেবেশ্বরী বিদ্যানিকেতনের ছাত্রী অথেনা বসু। তার বাড়ি ভদ্রকালী উত্তরপাড়ায়।মাহেশ শ্রীরামকৃষ্ণ আশ্রমের ছাত্র সুপ্রভাত ঘোষ। হরিপালের ইলিপুর এলাকায়।

 বদনগঞ্জ হাই স্কুলের ছাত্র সুজিত পাল। তার বাড়ি গোঘাটের বদনগঞ্জ এলাকায়।

পাশাপাশি দশম স্থানে জায়গা করে নিয়েছে হুগলি জেলার দুই জন। এদের দুই জনেরই প্রাপ্ত নম্বর ৪৮৭।রামনগর অতুল বিদ্যালয়ের ছাত্রী কোয়েল কুন্ডু। তার বাড়ি খানাকুলে।

শশী ভূষণ সাহা হাই স্কুলের ছাত্র মৃগাঙ্ক সাঁতরা। তার বাড়ি পান্ডুয়ায়। 

Comments :0

Login to leave a comment