Murshidabad Bharatpur Panchayat

আবাস বিক্ষোভের মুখে পদত্যাগ তৃণমূলের ১৭ পঞ্চায়েত সদস্যের

রাজ্য

Murshidabad Bharatpur Panchayat

প্রধান, উপপ্রধান সহ পদত্যাগ করলেন তৃণমূলের ১৭ পঞ্চায়েত সদস্য। মুর্শিদাবাদের ভরতপুর-২ ব্লকের মালিহাটি গ্রাম পঞ্চায়েতের এই ঘটনায় আবাস দুর্নীতি ফের সামনে চলে এসেছে। 
শনিবার বিডিও দপ্তরে গিয়ে পদত্যাগপত্র জমা দেন পঞ্চায়েত সদস্যরা। সই সময়ে যদিও বিডিও দপ্তরে ছিলেন না। তবে পদত্যাগের আবেদন ব্লক অফিসের রিসিভিং বিভাগে জমা নেওয়া হয়। 
বিভিন্ন অংশ যদিও মনে করছে গোটাটাই নাটক। আবাস প্লাস প্রকল্পের যে তালিকা বেরিয়েছে তাতে নাম নেই বহু গরিবের। এলাকায় ছড়িয়েছে তীব্র ক্ষোভ। আপাতত তা থেকে নিস্তার পাওয়ার জন্য পদত্যাগের নাটক করছেন তৃণমূল সদস্যরা।  


রাজ্যজুড়ে আবাস যোজনায় বাদ পড়েছে গরিবের নাম। তৃণমূল কংগ্রেসের প্রধান থেকে ঘনিষ্ঠ বহু সম্পন্ন লোকজনের নাম দেখা যাচ্ছে আবাস প্রকল্পের তালিকায়। এই কারচুপি, দুর্নীতিতেই ক্ষোভ তীব্র হয়েছে। বহু জায়গায় আবার তৃণমূল অভিযোগ জানানোর জন্য গরিব মানুষকেই শাসাচ্ছে। সবংয়েই এমন ঘটনা সামনে এসেছে। তবে রাজ্যের বিভিন্ন জায়গায় মানুষ জোট বেঁধে দুর্নীতির প্রতিবাদে সরব হয়েছেন। 
স্থানীয় বিভিন্ন অংশের বক্তব্য, ভরতপুরে পঞ্চায়েত সদস্যরা জনতার ক্ষোভের মুখ থেকে বাঁচতে পদত্যাগপত্র জমা দেন। আপাতত যাতে তাঁদের কেউ দায়ী না করে। 
 

Comments :0

Login to leave a comment