Chapra blast

চাপড়ায় বোমা বিস্ফোরণে উড়ে গেল তৃণমূল কর্মীর বাড়ি

রাজ্য

পঞ্চায়েত ভোটের আগে গ্রামে সন্ত্রাস ছড়াতে মজুতরাখা বোমা বিস্ফোরনে উড়ে গেল এক তৃণমূল কর্মীর বাড়ি । গোটা বাড়িটাই কার্যত ভেঙে পড়েছে। বুধবার রাতে চাপড়ার মহেশনগর পূর্বপাড়ায়। এদিন  সাইফুল শেখ এর বাড়িতে মজুদ রাখা বোমা বিস্ফোরণ হয়। সাথে সাথে বাড়ির ছাদ উড়ে যায়। দুটি ঘর সম্পূর্ণরূপে ভেঙে পড়ে। 
এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা গ্রামে। এলাকার বাসিন্দা সেলিম জানান যে পঞ্চায়েত ভোটকে সামনে রেখেই বড় ধরনের সন্ত্রাস পাকাতেই এই বোমা মজুদ করে রাখা হয়েছিল। এখনো সেখানে বোমা মজুত রয়েছে। না ফাটা অবস্থায়। এই সাইফুল শেখের মামাই গ্রামের পঞ্চায়েত সদস্য মতিন শেখ। সাইফুলও  এলাকার তৃণমূলের সক্রিয় কর্মী। গ্রামের অন্য এক প্রবীণ নাগরিক কিয়া মন্ডল বলেন, "পঞ্চায়েত ভোটে আমরা অশান্তি হবে বলেই আশঙ্কা করছি।  না হলে কেন একসাথে এত বোমা মজুত  করে রাখা হবে?" 
ঘটনাস্থলে পুলিশ এসে কিছুক্ষণ থেকেই চলে যায় । সেখানে পুলিশ থাকার প্রয়োজন আছে বলেই মনে করছেন গ্রামের মানুষজন।  গোটা গ্রামের মানুষ এখন ভয়ে আতঙ্কে বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় এসে দাঁড়িয়ে আছে। অন্য কোন খানে মজুদ রাখা বোমা ফেটে গোটা গ্রামটাই না নিশ্চিহ্ন হয়ে যায় সেই আতঙ্কে মানুষ এখন কার্যত বাড়ির বাইরে রাত কাটাচ্ছে ভয়ে।

Comments :0

Login to leave a comment