Crime in jalpaiguri

মায়ের গলার নলি কেটে খুনের অভিযোগ বানারহাটে

জেলা

Crime in jalpaiguri


অসুস্থ মায়ের গলা কেটে খুন। সাংঘাতিক ঘটনাটি ঘটেছে বানারহাট ব্লকের গয়েরকাটা এলাকায়। ইতিমধ্যেই গুণধর সেই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে খুনে ব্যবহার করা ছুরিটি। ঘটনায় চাঞ্চল্য বানারহাট ব্লকের গয়েরকাটা এলাকায়। 
মঙ্গলবার বিকালে জলপাইগুড়ির গয়েরকাটা চা বাগানের বিঘা লাইনে একটি শ্রমিক আবাস থেকে এক বৃদ্ধার গলাকাটা মৃতদেহ উদ্ধার হয়। মৃতের নাম সাধনি পান্না (৭০)। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বানারহাট থানার আইসি শান্তনু সরকার সহ বিন্নাগুড়ি ফাড়ির ওসি কুশাং টি লেপচা সহ পুলিশ কর্মীরা। ঘটনায় বিজয় পান্না নামে মৃতার বড় ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


স্থানীয় ও পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, মৃতার ছোট ছেলে সুনীল পান্না সোমবার তাঁর পরিবার নিয়ে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে য়ান। এদিন ফিরে এসে বাড়িতে ঢুকতেই সে তাঁর মায়ের গলা কাটা দেহ দেখতে পান। দেহের পাশেই পড়েছিল একটি ছুরি। সে সময় তার দাদা বিজয় পান্না বাড়ি ছিল না। বাড়ি এসে সুনীল পাড়ার একজনের কাছে শুনতে পান যে তার দাদা তাঁর মা কে খুন করার কথা এক মহিলার কাছে স্বীকার করেছে। পরে তিনি পুলিশের কাছে নিজের দাদার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Comments :0

Login to leave a comment