INTERVIEW JUAN MERA

চ্যাম্পিয়ন হয়েও ইস্টবেঙ্গলকে মনে পড়ে জুয়ানের

খেলা

JUAN MERA

লক্ষ্যপূরণ করে দারুণ খুশি। জানালেন ইস্টবেঙ্গল সমর্থকরা বরাবর আমার হৃদয়ে থাকবেন, এক্সক্লিউসিভ সাক্ষাৎকারে স্প্যানিশ মিডফিল্ডার জুয়ান মেরার সঙ্গে ‘গণশক্তি’ কথা বললেন শুভঙ্কর দাস

একসময় ছিলেন লাল-হলুদ সমর্থকদের প্রাণভোমরা। এখনও তার কথা উঠলে সমর্থকরা আবেগতাড়িত হয়ে পড়েন। আর সেই স্প্যানিশ মিডফিল্ডারই পরবর্তীতে সই করেছিলেন আই লিগের দল রাউন্ডগ্লাস পাঞ্জাব ফুটবল ক্লাবে। আর এই মরশুমে ৪৯ পয়েন্ট নিয়ে আই লিগ ট্রফি জিতল রাউণ্ডগ্লাস পাঞ্জাব এফসি। আর সেই দলের হয়েই অসাধারণ পারফরম্যান্স জুয়ান মেরার। বলা যেতে পারে একেবারে চোখধাঁধানো ফুটবল, সেই জুয়ান মেরাই সঙ্গেই একান্ত সাক্ষাৎকারে গণশক্তি ডিজিটালকে বললেন নানা কথা। 

গণশক্তি:- লিগ টাইটেল জয়ের পর কেমন লাগছে

জুয়ান:- এই মুহূর্তে আমরা দারুণ খুশি। আমরা একসঙ্গে সবাই মিলে লক্ষ্যপূরণ করতে পেরেছি। প্রথম দিন থেকেই আমাদের টার্গেট ছিল ট্রফি জয় এবং তার জন্য শেষপর্যন্ত আমরা লড়ে গেছি। আর তারই সুফল গোটা দল পেয়েছে। 

গণশক্তি:- নিজেকে যোগ্য প্রমাণ করতে পেরেছ। কোনো বার্তা রয়েছে পুরনো ক্লাব ইস্টবেঙ্গলের জন্য

জুয়ান:- ইস্টবেঙ্গল ক্লাব আমার জন্য খুবই ‘স্পেশ্যাল’ ক্লাবের সমর্থকরা খুব ভালো। আমি শুধু ভালো দিকই মনে রাখতে চাই। ইস্টবেঙ্গল ক্লাব এবং সমর্থকরা আমার হৃদয়ে চিরকাল থেকে যাবেন। 

গণশক্তি:- ভবিষ্যৎ পরিকল্পনা কী

জুয়ান:- আসন্ন সুপার কাপে ভালো খেলাই আমাদের এখন একমাত্র লক্ষ্য। 

গণশক্তি:- যদি রাউণ্ডগ্লাস আইএসএল খেলে, তাহলে কী পরিকল্পনা রয়েছে

জুয়ান:- আমরা আমাদের সেরাটা উজাড় করে দেবো, ভালো ফল করার জন্য। 

গণশক্তি:- এই মরশুমে তোমার পারফরম্যান্স দুর্দান্ত। ড্রেসিংরুমের পরিবেশ কেমন ছিল

জুয়ান:- এই কথা মুখে বলে প্রকাশ করতে পারব না। অসাধারণ এবং মনে রাখার মতো একটা আই লিগ জার্নি আমাদের। আমাদের লকাররুম ভীষণ খুশী এই ট্রফি জয়ের পরে। 

গণশক্তি:- জুয়ান মেরা কী বার্তা দিতে চায়

জুয়ান:- এই মরশুম আমার জন্য খুব ভালো ছিল। শুধু তাই নয়, পরিসংখ্যানের দিক থেকেও এই মরশুম আমার ক্যারিয়ারের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ এবং সঠিক। আমি গোল করতে পেরেছি দলেরও কাজে লেগেছে। এর থেকে বড় আর কিছুই নেই। দলকে সাহায্য করতে পেরে গর্বিত

Comments :0

Login to leave a comment