Minor Girl Raped

কবিরাজ সেজে আদিবাসী ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রাজ্য

Minor Girl Raped


কবিরাজ সেজে বাড়িতে ঢুকে অষ্টম শ্রেণীর এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল সাহেবগঞ্জ থানার পুলিশ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে দিনহাটা ২ নম্বর ব্লকের বামনহাট ২নম্বর গ্রাম পঞ্চাত এলাকায়। টনার প্রতিবাদে বুধবার সংশ্লিষ্ট এলাকা পথ অবরোধ করেন এলাকার বাসিন্দারা। তাদের দাবি অভিযুক্তকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে যা।


ঘটনার বিবরণে জানা গিছে, দিনহাটা ২ নম্বর ব্লকের আদিবাসী অধ্যুষিত এলাকা নির্যাতিতা ও তার মে এক বাড়িতে থাকেন। মেটি অষ্টম শ্রেণীর ছাত্রী। কাজের জন্য ভিন রাজ্যে রছেন মেটির বাবা। সেদিন দুপুরে পাশের গ্রামের এক যুবক কবিরাজ সেজে চিকিৎসার নাম ওই বাড়িতে যা। অভিযোগ ওই ছাত্রীর মাকে ঘরের বাইরে রেখে মেটিকে নি ঘরে ঢোকে। হঠাৎই ঘরের ভেতর মের চিৎকার শুনতে পান মেটির মা। তিনি এলাকার বাসিন্দাদের ডাকাডাকি শুরু করেন। বাসিন্দারা ছুটে এলে ওই যুবক পালি যা। রাতে নাবালিকার মা সাহেবগঞ্জ থানা পুলিশের কাছে অভিযোগ দার করেন। অভিযোগ পে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে এবং রাতেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। ওই নাবালিকা ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা করার ব্যবস্থা করে পুলিশ।
ঘটনার প্রতিবাদে বুধবার সকালে পথ অবরোধ শুরু করে এলাকার বাসিন্দারা। খবর পে সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যা। পুলিশ অবরোধকারীদের সঙ্গে আলোচনা শুরু করে। পরে পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যা। এদিন অভিযুক্ত ওই যুবককে দিনহাটা আদালতে তোলা হয়।

Comments :0

Login to leave a comment