Minakhan Murder

মিনাখাঁয় যুবক খুন, গ্রেপ্তার এক

জেলা

Minakhan Murder মিনাখাঁয় খুনের ঘটনায় গ্রেপ্তার জাহিরুল মোল্লা


উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় মদের আসরে খুব যুবক। তদন্তে পুলিশ। গ্রেপ্তার ১। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।  গন্ডগোলের জেরেই এই খুন। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান পুলিশের। বুধবার সকালের এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মিনাখাঁ থানার মালিবাড়ি এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রয়েছে যথেষ্ট উত্তেজনা।


এদিন সাতসকালে মিনাখাঁ থানার বাবুরহাট বাজার সংলগ্ন মালিয়াড়ি শ্মশানের পাশে একটি গর্তের ভেতরে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। তারা খবর দিলে মিনাখাঁ খানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে মিনাখাঁ হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করে। তদন্ত নেমে মিনাখাঁ থানার পুলিশ জানতে পারে মৃত ওই যুবকের নাম কারিবুল্লা মোল্লা। তার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার পয়না গ্রামে। কর্মসূত্রে কারিবুল্লা সুরাটে দর্জির কাজ করত। দিন সাতেক আগে সে বাড়িতে এসেছিল। বাড়িতে এসে ডানলপের সিমেন্ট কারখানায় কাজ করত সে। মঙ্গলবার বিকেলে বাবুরহাট বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়েছিল কারিবুল্লা। তারপর আর বাড়ি ফেরেনি। 

মৃত্যুর ঘটনায় তদন্ত নেমে পুলিশ জানতে পারে মঙ্গলবার গভীর রাতে কারিবুল্লা সহ বেশ কয়েকজন যুবক বাবুরহাট বাজার সংলগ্ন একটি জায়গায় বসে মদ্যপান করছিল। মদ্যপান করার সময় তাদের মধ্যে মারামারির জেরে কারিবুল্লাকে শ্বাসরোধ করে খুন করে তার বন্ধুরা এমনটাই প্রাথমিক অনুমান পুলিশের। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইতিমধ্যে জাহিরুল মোল্লা নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে। বাকি আরো তিনজনের খোঁজে তল্লাশি শুরু করেছে মিনাখাঁ থানার পুলিশ।
 

Comments :0

Login to leave a comment