Odisha minister shot in chest

মারা গেলেন পুলিশের গুলিতে আহত ওড়িশার মন্ত্রী

জাতীয়


চিকিৎসকদের চেষ্টা ব্যার্থ, মারা গেলেন ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব দাস। ওড়িশার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী নব কিশোর দাস রবিবার ঝাড়সুগুদা জেলায় পুলিশের একজন সহকারী সাব-ইন্সপেক্টরের হাতে গুলিবিদ্ধ হন। বুকে গুলিবিদ্ধ নব দাসকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয় হয়। পুলিশ একবারে অন্তত চার থেকে পাঁচটি গুলি চালায়। মন্ত্রী একটি সভায় যোগ দিতে যাওয়ার সময় জেলার ব্রজরাজনগর শহরে এ ঘটনা ঘটে। যে ব্যক্তি মন্ত্রীকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল সে পুলিশের ইউনিফর্ম পরা ছিল বলে জানা গেছে এবং তার নাম এএসআই গোপাল দাস।

ব্রজরাজনগরের এসডিপিও গুপ্তেশ্বর ভোই বলেন, ‘‘পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপাল দাস মন্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। মন্ত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।’’

ভইয়ের মতে, ঠিক কী কারণে এএসআই মন্ত্রীকে লক্ষ্য করে গুলি চালালেন তা স্পষ্ট নয়। এএসআইকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্যমন্ত্রীকে ভুবনেশ্বরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসকদের চেষ্টা ব্যার্থ করে এদিন সন্ধ্যায় মৃত্যু হয় ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব দাসের। মন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে হাসপাতাল এক বিবৃতিতে জানিয়েছে, মন্ত্রীকে আইসিওতে রেখে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু সব চেষ্টা সত্ত্বেও তার জ্ঞান ফেরেনি তাঁর মৃত্যু হয়েছে।
 

Comments :0

Login to leave a comment