TMCP GROUP CLAAS

টিএমসিপি’র দুই গোষ্ঠীর মারপিট উত্তেজনা বালুরঘাট ল কলেজে

জেলা

TMCP GROUP CLAAS


শাসক দলের সমর্থিত দুই ছাত্র গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা বালুরঘাট ল কলেজের শিক্ষাঙ্গনে। জানা যায়  বিভিন্ন দাবিতে এক দল ছাত্র ছাত্রী কর্তৃপক্ষের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ শুরু করলে অপর এক দল ছাত্র ছাত্রী তাদের মারধর করে তুলে দেওয়ার হুমকি দিলে সংঘর্ষ বাধে দুই দলের মধ্যেই। বচসা থেকে হাতাহাতি শেষে লাঠি, ইট নিয়ে ব্যাপক গন্ডগোল বাঁধে কলেজ চত্তরের মধ্যেই। ঘটনায় কয়েকজন ছাত্র ছাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসারত।


জানাযায় শনিবার  বালুরঘাট ল কলেজের ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ জি বি সভা ডাকে। এদিন কলেজ চত্তরের মধ্যেই  প্রশাসনিক কর্তৃপক্ষের বিরুদ্ধে কলেজেরই ছাত্র ছাত্রীরা বিভিন্ন দাবিতে অবস্থান করে বিক্ষোভ দেখাতে থাকে। বিক্ষোভকারিরা দাবি করে প্রতি ছয় মাস অন্তর প্রতিটি সেমিস্টারের পর প্রতিটি ছাত্র ছাত্রীকেই কলেজ কর্তৃপক্ষের নিকট নিয়ম মেনে টাকা জমা দিতে হয়। কিন্তু টাকা নেওয়া সত্বেও কলেজের শ্রেণিকক্ষগুলি সংস্কার করেনা কলেজ কর্তৃপক্ষ। তারা জানায় শ্রেণি কক্ষগুলি বিপদজনক অবস্থায় রয়েছে এবং যে কোন মুহুর্তে বিপদ ঘটতে পারে। 

তারা আরো অভিযোগ করে বাথরুম সহ কলেজের লাইব্রেরি রুমের অবস্থা ভালো নেই। নিয়মিত ক্লাস হয়না। এদিন অবস্থানকারি ছাত্র ছাত্রীরা অভিযোগ জানায় যে  তারা কর্তৃপক্ষের বিরুদ্ধে এই সব অভিযোগ জানাতেই তাদের আন্দোলনকে ভেঙ্গে দিতেই কলেজ কর্তৃপক্ষ অন্য এক দল ছাত্র ছাত্রীকে তাদের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। অবশ্য দুই গোষ্ঠীর ছাত্র ছাত্রীরাই  একে অন্যের বিরুদ্ধে অভিযোগ তোলে। এদিন দুই দলের ছাত্র ছাত্রীদের সংঘর্ষ থামাতে অবশেষে পুলিশ এসে অবস্থা নিয়ন্ত্রণ করে। কলেজের ভারপ্রাপ্ত শিক্ষক অবশ্য জানান দুই দলের মধ্যে কি নিয়ে সংঘর্ষ তা তিনি জানেন না।
 

Comments :0

Login to leave a comment