Deputation

৫ দফা দাবিতে বিএলআরও অফিসে ডেপুটেশন

জেলা

Deputation ছবি: স্বরূপনগর বি এল অ্যান্ড এল আর ও'র দুর্নীতির বিরুদ্ধে ডেপুটেশন ও বিক্ষোভ সভায় আসা মানুষের উপস্থিতির একাংশ।

 
বিএলআরও পলাশ বালা থাকবেন বলেও থাকলেন না। ডেপুটেশন নেবেন বলেছিলেন যুব নেতৃত্বকে‌। অভিযোগ, দুর্নীতির অভিযোগের উত্তর তার কাছে নেই। কেন? 
গ্যাঁটের কড়ি খরচ করলেই রামের জমি শ্যামের বা রহিমের। রাতারাতি রেকর্ড কেটে নতুন রেকর্ড তৈরি হয়ে যাচ্ছে‌। ১৫ একর ৪০ শতক বাওর, পুকুর, বিল হয়ে যায় বাস্তজমি। অনেক রাত পর্যন্ত অফিসে আলো জ্বেলে বিএলআরও কী করেন? অধিক রাত পর্যন্ত বহিরাগতদের কী কাজ সেখানে? তৃণমূলের স্থানীয় নেতৃত্বদেরও আনাগোনা চোখে পড়ে স্থানীয়দের। অভিযোগ অন্তত এমনটাই।


উত্তর ২৪ পরগনার স্বরূপনগর ব্লকের বিএল অ্যান্ড এলআরও অফিসের বিরুদ্ধে এ হেন একাধিক দুর্ণীতির বিরুদ্ধে পথে নেমে সোচ্চার হলো ডিওয়াইএফ আই স্বরূপনগর লোকাল কমিটি। টাকার বিনিময়ে অবৈধভাবে রাতারাতি রেকর্ড কেটে নতুন রেকর্ড তৈরি করা, অত্যধিক মিউটেশন ফি বৃদ্ধি সহ সমস্ত দুর্নীতি ও অফিসে দালাল চক্র নির্মূল সহ দাবিতে বৃহস্পতিবার ৫ দফা দাবিতে ডেপুটেশন দেওয়া হয় এবং অবস্থান বিক্ষোভ সভা হয় লোকাল কমিটির পক্ষ থেকে।সভায় সভাপতিত্ব করেন যুবনেতা সরিফুল ইসলাম।বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য সফিকুল সরদার,ঋত্বিক বিশ্বাস, বাবলু সরদার,মনসুর মণ্ডল,জাকির হোসেন এবং গণতান্ত্রিক আন্দোলনের নেতা হামাল উদ্দিন আহমেদ।


 

Comments :0

Login to leave a comment