Shooting in Islampur

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র ইসলামপুর, গুলিবিদ্ধ ১৪

রাজ্য জেলা

Shooting in Islampur


তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জেরে চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ ১৪ জন। ঘটনাকে কেন্দ্র করে ব্যপক উত্তেজনা উত্তর দিনাজপুরের ইসলামপুরে। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সকলেই সেখানে চিকিৎসাধীন। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ইসলামপুর ব্লকের সুজালি গ্রাম পঞ্চায়েতের আতালডাঙ্গি এলাকায়। গোষ্ঠী কোন্দলের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, চোপড়ার বিধায়ক হামিদুল রহমানের গোষ্ঠীর সাথে পঞ্চায়েত নির্বাচন থেকেই ইসলামপুরের জাকির হুসেনের গোষ্ঠীর সাথে এলাকা দখলের লড়াই চলছিলো। এদিন সন্ধায় আচমকা ইসলামপুরের জাকির হুসেনের লোকজনের উপর চোপড়ার বিধায়কের লোকজন বেপরোয়া  গুলি ছোড়ে বলে অভিযোগ। দু’পক্ষের মধ্যে গুলি ও বোমাবাজি শুরু হয়। উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশে। ব্যপক গন্ডগোল বাঁধে দু’পক্ষের মধ্যে। এখনো উত্তেজনা রয়েছে এলাকায়। ঘটনাস্থল মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ব্লক সভাপতি জাকির হোসেন জানিয়েছেন, এই ঘটনায় ছররা গুলিতে ১৪ জন জখম হয়েছেন। জখমদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আনা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ। জখমদের মধ্যে ১ জনকে মেডিক্যালে রেফার করা হয়েছে। এই বিষয়ে কথা বলার জন্য হামিদুল রহমানকে ফোন করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ। খবর পেয়ে তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা নেতৃত্বরা হাসপাতালে যান বলে সুত্রে জানা গেছে।

Comments :0

Login to leave a comment