CPIM

যাদবপুরে নিবিড় প্রচারে জোর সৃজনের

রাজ্য জেলা কলকাতা লোকসভা ২০২৪

CPIM MD SALIM SANDESHKHALI VIOLENCE LEFT FRONT BIMAN BASU NIRAPADA SARDAR  BENGALI NEWS

বেজে গেছে লোকসভা ভোটের দামামা। সেইসঙ্গে পাল্লা দিয়ে চলছে প্রচার। শনিবার বিকেলে যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্যকে নিয়ে চলল প্রার্থী পরিক্রমা।

শনিবার বিকেলে যাদবপুর সুপার মার্কেটের সামনে থেকে শুরু হয় প্রচার কর্মসূচি। তারপর ৯৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে প্রার্থীকে নিয়েই চলে জনসংযোগ এবং আলাপচারিতা। নর্থ রোড, বিধানপল্লী, নারকেল বাগান, শ্যামকলোনী এবং সংলগ্ন অঞ্চল জুড়ে প্রার্থী পরিক্রমা সম্পন্ন হয়। এলাকার ছাত্র, যুব এবং মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

গোটা অঞ্চলের বিভিন্ন পাড়া থেকে এল ভালোবাসার বার্তা।  সৃজন ভট্টাচার্যকে কাছে পেয়ে বেজায় খুশি আট থেকে আশি সকলেই। কেউ তাঁকে জড়িয়ে ধরলেন বুকে, কেউ আবার গলায় পড়িয়ে দিলেন মালা। বয়স্ক মানুষরা করলেন আশীর্বাদ। একজন দোকানি প্রার্থীর হাতে তুলে দিলেন লজেন্সের কৌটো এবং রসগোল্লার হাঁড়ি। একটি পাড়ায় মহিলা এবং শিশুরা উপহার দিলেন চকোলেট।

অন্যদিকে, প্রচারের মাঝেই ফুটবল পায়ে মাঠে নেমে পড়লেন যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী। এলাকার যুবদের সঙ্গে সারলেন কথোপকথন। গোটা প্রচার কর্মসূচিতেই তৈরি হল দারুণ কিছু মুহূর্ত। ৯৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে বসবাসকারী মানুষদের থেকে লড়াইয়ের রসদ পেলেন যাদবপুরের বাম প্রার্থী। বহু মানুষ শুভেচ্ছা জানালেন এবং পাশে থাকার আশ্বাস দিলেন।

Comments :0

Login to leave a comment