Mandirbazar Rape

গণশক্তি’র খবরের জের, মন্দিরবাজার ধর্ষণ কাণ্ডে গ্রেপ্তার তৃণমূলের ২ দুষ্কৃতী

রাজ্য

Mandirbazar Rape

 

গণশক্তি’র খবরের জের। মন্দিরবাজারে কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তৃণমূল আশ্রিত দুস্কৃতীরা অবশেষে গ্রেপ্তার হল। সোমবার সকালে মন্দিরবাজার থানার পুলিশ অভিযুক্ত ইউনুস হালদার ও সাহারুল হালদারকে গ্রেপ্তার করে। ধৃতদের এদিন ডায়মন্ডহারবার আদালতে পুলিশ হাজির করলে বিচারক তাদেরকে পাঁচদিন পুলিশ হেপাজতে রাখার নির্দেশ দেন।  
নির্যাতিতা কলেজ ছাত্রীকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনায় নির্যাতিতার অভিযোগের ভিত্তিতেই পুলিশ অভিযুক্ত ওই দুই দুস্কৃতীকে গ্রেপ্তার করেছে। 


নির্যাতিতার পরিবারের অভিযোগ, অভিযুক্ত ইউনুস হালদার (৪৫) ও তার সহযোগী সাহারুল হালদার (৩২) নামে ওই দুই দুস্কৃতী গত ১৪ সেপ্টেম্বর মন্দিরবাজার থানার কেচারকুড় গ্রাম পঞ্চায়েত এলাকায় জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং নির্যাতিতার প্রেমিককে খুন করার হুমকি দিয়ে ১০ হাজার টাকা মুক্তিপণ নেয়। এই ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর নির্যাতিতা ওই কলেজ ছাত্রী মন্দিরবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ধর্ষণ, মুক্তিপণ আদায় ছাড়াও অভিযুক্ত ওই দুই দুস্কৃতী ধর্ষণের পর নির্যাতিতার নগ্ন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় নির্যাতিতাকে। সোমবার এই খবর প্রকাশিত হয় গণশক্তি পত্রিকায়। এরপরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসনের আধিকারিক থেকে স্থানীয় তৃণমূল নেতারা।

 

 

Comments :0

Login to leave a comment