Birbhum Shot Dead

পাঁচামীতে গুলি, খুন পাথর ব্যবসায়ী

রাজ্য

Birbhum Shot Dead


পাঁচামীতে ফের খুন! এবার ভরসন্ধ্যায় গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছেন এক পাথর ব্যবসায়ী। ঘটনা ঘিরে ফের ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পাঁচামীতে। মৃত ব্যক্তির নাম তাপস দাস (৩৩)। 
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাতটা নাগাদ পাঁচামীর পাথরচালে থাকা পাথরের খাদান থেকে বাড়ি ফিরছিলেন তাপস দাস। সেই সময় দর্শনদরিয়া থেকে কেন্দ্রসরাই যাওয়ার রাস্তার মাঝামাঝি জায়গায় ফাঁকা রাস্তায় দুষ্কৃতীরা তাকে গুলি করে। প্রায় আধঘন্টা সে ফাঁকা রাস্তায় পড়ে থাকার পর এলাকার মানুষরা দেখতে পেয়ে খবর দেয় তার পরিবারে। মৃত ব্যবসায়ীর বাড়ি স্থানীয় কাপিষ্ঠা পঞ্চায়েতের কেন্দ্রসরাই গ্রামে। খবর পেয়ে পরিবারের লোকেরা এসে দেহ উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

 
মৃতের দাদা রাজু দাস জানিয়েছেন, ‘‘খবর পেয়ে ছুটে গিয়ে দেখি ভাই মাঠের মধ্যে পড়ে আছে। প্রথমে ভেবেছিলাম দূর্ঘটনা ঘটেছে। পরে দেখি ভাইয়ের কাঁধে ও পেটে তিনটি গুলি মারা হয়েছে। কে বা কারা কি কারণে গুলি করল বুঝতে পারছি না।’’ গ্রাম সূত্রে জানা গেছে, এই তাপস দাস একজন উদীয়মান উদ্যোগপতি। পাঁচামীতে একাধিক পাথর খাদানের পাশাপাশি গ্রামে হার্ডওয়ার ব্যবসা রয়েছে তাঁর। খুনের কারণ ঘিরে দেখা দিয়েছে ধোঁয়াশা। ব্যবসায়িক দ্বন্দের পরিণতি নাকি অন্য কোনও কারণ রয়েছে এই খুনের পেছনে তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার খবর পেয়ে সিউড়ি সদর হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার পরাগ ঘোষ। তিনি জানিয়েছেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’


 

Comments :0

Login to leave a comment