SFI CU

এসএফআইয়ের চাপে ফর্ম ফিলাপ শেষ হওয়ার আগে স্নাতকের ফল প্রকাশ

রাজ্য কলকাতা

এসএফআইয়ের চাপে স্নাতকোত্তরের ফর্ম ফিলাপের দিন বাড়াতে বাধ্য হয়েছিল কলকাতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু ফর্ম ফিলাপের দিন বাড়ালেও চতুর্থ সেমিস্টারের ফলাফল কবে প্রকাশ হবে তার কোন নির্দেশিকা দেওয়া হয়নি কর্তৃপক্ষের তরফ থেকে। তবে সোমবার রাতে কর্তৃপক্ষের তরফ থেকে একটি নির্দেশিকা জারি করে জানানো হয় যে মঙ্গলবার চতুর্থ সেমিস্টারের রেজাল্ট ওয়েব সাইটে দেখতে পারেন ছাত্র ছাত্রীরা। আগামীকাল স্নাতকোত্তরের ফর্ম ফিলাপের শেষদিন অর্থাৎ ফর্ম ফিলাপে এবার আর কোন সমস্যায় পড়তে হবে না তাদের।


চতুর্থ সেমিস্টারের সাপ্লি'র রেজাল্ট না বেরোনোয় বহু ছাত্রছাত্রী মাস্টার্সে ফর্ম ফিলাপ করতে পারলেও তারা বেশ কিছু সমস্যায় পড়েন। কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের স্নাতকে মোট নম্বর হলো ২০০০, যাদের সাপ্লি'র রেজাল্ট বেরোয়নি তাদেরও মোট মার্কস ২০০০ ধরার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ফলে প্রতিযোগিতায় পিছিয়ে যাচ্ছে সংশ্লিষ্ট ছাত্রছাত্রীরা।

{ad]
এই পরিস্থিতিতে এসএফআই দীর্ঘদিন ধরেই দাবি জানিয়ে আসছে যে, আগে চতুর্থ সেমিস্টারের সাপ্লি'র রেজাল্ট আগে প্রকাশ করতে হবে, তারপর ফাইনাল মেরিট লিস্ট বের করতে হবে। এই বিষয় কর্তৃপক্ষের কাছে স্মারকলিপিও দেয় তারা। এসএফআইয়ের এই দাবি মেনে নেয় কর্তৃপক্ষ।

Comments :0

Login to leave a comment