Habas

সবুজ মেরুনের টিডি হচ্ছেন হাবাস

খেলা

মোহন বাগানে এবার নতুন ভূমিকায় দেখা যাবে স্প্যানিস কোচ হাবাস কে। তবে এবার কোচ নয় মোহন বাগান সুপার জায়েন্টসের টেকনিক্যাল ডিরেক্টর হিসাবে দেখা যাবে তাকে। সবুজ মেরুনের পক্ষ থেকে ইতিমধ্যে জুয়ান ফেরান্দোর সাথে একবছরের জন্য চুক্তি বৃদ্ধি করা হয়েছে।


সবুজ মেরুন সূত্রে খবর ফুটবল দলের বিভিন্ন বিভাগের উপদেষ্টা হিসাবে কাজ করবেন সবুজ মেরুনের প্রাক্তন কোচ। তার সাথে সাথে জুনিয়ার দল এবং টেকনিক্যাল বিষয়ের বিভিন্ন দিক তিনি সামলাবেন। পুরানো দলের সাথে যুক্ত হতে পেরে নিজের উচ্ছাস চেপে রাখতে পারেননি হাবাস। তিনি জানিয়েছেন তাকে নতুন ভুমিকায় দলে সুযোগ দেওয়ায় তিনি খুশি।
উল্লেখ্য হাবাসের কোচিংয়ে আইএসএলের সাফল্য পায়নি মোহন বাগান। তারপর এফসি গোয়া থেকে ফেরান্দোকে নিয়ে আসা হয় কোচ হিসাবে। ফোরান্দোর প্রশিক্ষনেই আইএসএলের জেতে মোহন বাগান। 


অন্য দিকে দলের অন্যতম নির্ভর যোগ্য ফুটবলার হুগো বুমোর বদলে ডেপোর্টিভো ডি লা করুণা দলের রাইট উইঙ্গার অ্যালবার্তো কুইলস পিওসাকে নিতে পারে মোহনবাগান। তার সাথে ইতিমধ্যে অনেকটা কথা এগিয়েছে বলে জানা যাচ্ছে। এই উইঙ্গার ফরোয়ার্ড হিসাবেও খেলতে পারে বলে সূত্রের খবর। ইতিমধ্যে অস্ট্রালিয়ার বিশ্বকাপার জেসন কামিংসকে চুড়ান্ত করেছে সবুজ মেরুন। তার সাথে অনিরুদ্ধ থাপা, আনোয়ার আলির মতো জাতীয় দলের একাধিক গুরুত্বপূর্ন সদস্যকে দলে নিয়েছে সবুজ মেরুন।
এখন দেখার একের পর এক চমক দিয়ে আগামী মরসুমে কতটা সফল হতে পারে মোগন বাগান সুপার জায়েন্টস।

Comments :0

Login to leave a comment