Ferando ATK Mohun Bagan

প্রথম দুইয়ে থাকাই লক্ষ্য : হুয়ান ফেরান্দো

খেলা

চোট এবং কার্ডের সমস্যা নিয়েই নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে মাঠে নামছে এটিকে মোহনবাগান। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোহনবাগান কোচ জানিয়ে দিলেন লিগ টেবিলে প্রথম দুইয়ে থাকাই তাদের একমাত্র লক্ষ্য।

আগের কয়েকটি ম্যাচ না হারলেও প্রতিপক্ষের কঠিন চ্যালেজ্ঞের মুখে পড়তে হয়েছে হুয়ান ফেরান্দোর ছেলেদের। ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে সর্তকতাও শোনা গিয়েছে মোহনবাগান কোচের গলায়। আট ম্যাচে পয়েন্ট না পাওয়া দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে নামার আগে চিন্তায় রয়েছেন সবুজ মেরুন কোচ।

চোটের কারণে খেলতে পাচ্ছে না মনবীর সিংহ। যার ফলে চোট থাকা হুগো বুমোসের ওপর বাড়তি চাপ পড়ছে। তবে শনিবার মাঠ থেকে তিন পয়েন্ট নিয়েই বছর শেষ করা একমাত্র লক্ষ বলে জানিয়েছেন সবুজ মেরুনের কোচ। 

জানুয়ারিতে লিগের দ্বিতীয় পর্যায় কয়েকজন ফুটবলারকে দলে নিচ্ছে মোহনবাগান। সাংবাদিক সম্মেলনে ফেরান্দো জানিয়েছেন যে, দামজানোভিচ ছাড়া আরও একজন বিদেশিকে দলে নেওয়া পরিকল্পনা তাদের রয়েছে। এছাড়া কয়েকজন ভারতীয়কেও দলে নেওয়া হতে পারে।

 

চোটের কারণে মাঝ পথেই ফিরতে হয়েছে তিরি, জনি কাউকোর মতো গুরুত্বপূর্ন খেলোয়ারদের। চোটের জন্য বাদ পড়েছেন গোগবাও। এই পরিস্থিতিতে ফেব্রুয়ারি মাসে দলের সাথে তিরি যোগ দিতে পারে বলে সবুজ মেরুন সূত্রে খবর।  

Comments :0

Login to leave a comment