Lalgola

লালগোলায় বোর্ড গঠন করলো বামফ্রন্ট এবং কংগ্রেস

রাজ্য

তৃণমূলকে হটিয়ে লালগোলা পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করল বামফ্রন্ট ও কংগ্রেস। ২২-১৪ ভোটের ব্যবধানে হারিয়ে জয়ী হয়েছে বামফ্রন্ট এবং কংগ্রেস জোট। কংগ্রেসের জয়ী পঞ্চায়ের সমিতির সদস্য লক্ষ্মী সরকার সভাপতি নির্বাচিত হবেছেন। সিপিআই(এম)’র জয়ী সদস্য মোঃ জিয়াউর রহমান সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।


রবিবার লালগোলার একটি সভায় সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সলিম বলেন, ‘‘আজ যারা মনে করছে রৌশন আলিকে খুন করে দিলাম, আর লাল ঝান্ডা শেষ হয়ে গেল তারা ভুল ধারণা নিয়ে বেঁচে আছে। ওরা অন্ধকার আনার জন্য রৌশনকে খুন করেছে। আমরা অন্ধকার কাটানোর জন্য হাজার হাজার রৌশন তৈরি করব।’’
লালগোলার পরাণপুরে সমাবেশে এই শপথ শুনিয়েছেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। শহীদ কমরেড রৌশন আলির খুনের বিচার চেয়ে লড়াই চলবে জান কবুল। রবিবার বৃষ্টি মাথায় জানান দেন লালগোলার মানুষ। ভোটের দিন বুথ রক্ষা করতে গিয়ে খুন হন লালগোলার ছাইতনির বাসিন্দা কমরেড রৌশন আলি। সেই লালগোলায় তৃণমূলকে হটিয়ে বোর্ড গঠন করলো বামফ্রন্ট এবং কংগ্রেস।


পঞ্চায়েত নির্বাচনের প্রথম থেকেই সন্ত্রাস চালিয়েছে তৃণমূল। মনোনয়ন, ভোটের দিন, গণনার দিন এমন কি বোর্ড গঠনের সময় রাজ্যের বিভিন্ন জায়গায় সন্ত্রাসের পরিবেশ কায়েম করার চেষ্টা করেছে রাজ্যের শাসক দল। মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করা হয়েছে সিপিআই(এম)’র জয়ী সদস্যকে। আবার কখনও অপহরন। কিন্তু যেখানে পাল্টা প্রতিরোধের মুখে পড়ছে সেখানে পালাচ্ছে তৃণমূল।

Comments :0

Login to leave a comment