MOHUN BAGAN GYM

মোহনবাগানে নতুন জিম উদ্বোধন

খেলা

mohunbagan indian football kolkata football bengali news

মোহনবাগান ক্লাবে নতুন জিমের উদ্বোধন হল শুক্রবার। অত্যাধুনিক জিমের নামকরণ হল প্রদীপ বন্দ্যোপাধ্যায়ের নামে। উদ্বোধন করেন প্রয়াত পিকে ব্যানার্জির কন্যা পলা ব্যানার্জি। উপস্থিত ছিলেন অমল দত্তের কন্যা নুপুর দত্ত। ছিলেন দুই প্রবাদপ্রতীম কোচের অধীনে খেলা ফুটবলাররা। সুব্রত ভট্টাচার্য, শিশির ঘোষ,বিদেশ বসু, সত্যজিৎ চ্যাটার্জি, প্রদীপ চৌধুরি,শ্যাম থাপা, শঙ্করলাল চক্রবর্তী। এবং এসেছিলেন জোস রামিরেজ ব্যারেটোও। সদ্য এশীয় প্রো-লাইসেন্স কোচিং ডিগ্রি অর্জন করেছেন শঙ্করলাল। তাঁকে কোচ হিসেবে যাত্রা সফল এবং দীর্ঘায়িত হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন ব্যারেটো। 

জিম উদ্বোধনের দিনেই মোহনবাগান মাঠের প্রেস বক্সের নাম অমল দত্তর নামে হওয়ার ঘোষণা করলেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত। ভিআইপি বক্সের নামকরণ হবে ধীরেন দের নামে। এই ঘোষণাও করেছেন তিনি। 

 প্রদীপ বন্দ্যোপাধ্যায়ের নামে নতুন জিম উদ্বোধন অনুষ্ঠানে এসে আপ্লুত সবুজ তোতা ব্যারেটো। দুই প্রবাদপ্রতীম কোচের অধীনে খেলার সুযোগ না হলেও তাদের সাফল্য সম্পর্কে অবহিত।  এটিকে মোহনবাগানের আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য শুভেচ্ছা জানালেন তিনি। পাশাপাশি তিনিও যে কোচ হিসেবে ডাগ আউটে বসার ব্যাপারে প্রস্তুতি নিচ্ছেন তা জানালেন।  ইতিমধ্যেই লাইসেন্স সম্পূর্ণ করেছেন।

 

Comments :0

Login to leave a comment