Municipality recruitment scam

পুরসভা নিয়োগ দুর্নীতি কান্ডে বহাল রইলো সিবিআই তদন্ত

রাজ্য

পুরসভায় নিয়োগ দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেলো রাজ্য। নিয়োগ দুর্নীতি কান্ডে সিবিআই তদন্তের নির্দেশ বহাল রেখেছে শীর্ষ আদালত। এদিন শীর্ষ আদালতের পক্ষ থেকে বহাল রাখা হয়েছে হাই কোর্টের রায়।
শিক্ষক নিয়োগ দুর্নীতি কান্ডের তদন্তে নেমে ধৃত তৃণমূল ঘনিষ্ট প্রমোটার অয়ন শীলের বাড়ি এবং অফিস থেকে পৌরসভার নিয়োগ দুর্নীতি সংক্রান্ত একাধিক নথি উদ্ধার করেন তদন্তকারি আধিকারিরা। এই বিষয় কলকাতা হাই কোর্টে মামলা দায়ের হলে হাই কোর্টের পক্ষ থেকে সিবিআই তদন্তের নির্দেশ দেয়। রাজ্যের একাধিক পৌরসভায় গিয়ে নিয়োগ সংক্রান্ত নথিও খতিয়ে দেখে তদন্তকারি আধিকারিকরা।
হাই কোর্টের এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের যায় রাজ্য সরকার। কিন্তু সুপ্রিম কোর্টে রাজ্যের আবেদন খারিজ করা হয়েছে।
উল্লেখ্য তৃণমূল সরকার সারদা থেকে শুরু করে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত সিবিআই তদন্তকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়। প্রতিবারই তাদের মুখ পুড়েছে শীর্ষ আদালতে। মুখ্যমন্ত্রী মুখে বার বার বলেন দুর্নীতির সাথে সরকার কোন ভাবে আপোষ করবে না, কিন্তু যখনই কোন বিষয় তদন্তের নির্দেশ দেওয়া হচ্ছে তার বিরোধীতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হচ্ছে রাজ্য।

Comments :0

Login to leave a comment