Panchayat Election Nomination

সন্ত্রাস উপেক্ষা করে বাম প্রার্থীদের মনোনয়ন জমা হুগলিতে

জেলা

Panchayat Election Nomination মিছিল করে গোঘাট ১ ব্লকে মনোনয়ন জমা দিতে যাচ্ছেন বামপন্থীরা।


সোমবার হুগলি জেলার বিভিন্ন ব্লকে লাল ঝান্ডা উড়িয়ে মিছিল করে মনোনয়নপত্র জমা দিলেন বামপন্থী প্রার্থীরা। গোঘাট ১, গোঘাট ২, পুরশুড়া ব্লক সহ বিভিন্ন জায়গায় মিছিল করে গিয়ে মনোনয়ন জমা দিলেন বামপ্রার্থীরা।
গোঘাট ১ ব্লকে গ্রাম পঞ্চায়েতের ১৩৩ টি আসনের মধ্যে বামফ্রন্টের মোট ৪২ টি আসনে মনোনয়নপত্র জমা পড়েছে। এর মধ্যে সিপিআই(এম)' ৪০ জন এবং ফরওয়ার্ড ব্লকের  ২ জন প্রার্থী। আর পঞ্চায়েত সমিতির ২১ টির মধ্যে ১১ আসনে মনোনয়নপত্র জমা দেন বামপন্থী প্রার্থীরা। এদিন তৃণমূলীদের সমস্ত রকম বাধা প্রতিকূলতাকে প্রতিরোধ করেই এই মিছিল  বিডিও অফিসে পৌঁছায়  এবং মনোনয়ন দাখিল করেন। 


গোঘাট ২ নং ব্লকে মনোনয়ন জমা দিতে বিডিও অফিসে প্রায় ৪০০ বামকর্মীরা উপস্থিত ছিলেন। অল্প সংখ্যক তৃণমূল কর্মী থাকলেও তারা বামকর্মীদের মেজাজ দেখে সরে পড়েন। গোঘাট ২ ব্লক এলাকার পঞ্চায়েতের আসন সংখ্যা ১৫৪ টি। মনোনয়ন জমা পড়েছে ৮৭ টি আসনে। এছাড়া ওই পঞ্চায়েত সমিতির ২৭ আসনের মধ্যে ১৬ টি আসনে এদিন মনোনয়নপত্র জমা দিলেন বামপন্থীরা।
জাঙ্গিপাড়া ব্লকে পঞ্চায়েতের মোট আসন সংখ্যা ২১৬ টির মধ্যে ১২৫টি আসনে এবং পঞ্চায়েত সমিতির ৩০ টির মধ্যে ২৫টি আসনে মনোনয়নপত্র জমা দেন বামপন্থীরা। তৃণমূলের সন্ত্রাস উপেক্ষা করে মিছিল করে পুরশুড়ায় সিপিআই (এম) প্রার্থীরা  মনোনয়নপত্র দাখিল করতে যায়।  গ্রাম পঞ্চায়েতের  ৫০ টি  ও পঞ্চায়েত সমিতির ১৪  আসনে মনোনয়নপত্র জমা পড়ে। হরিপালে গ্রাম পঞ্চায়েতের ১৫৯ ও পঞ্চায়েত সমিতির ২৬ আসনে  বামপন্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।  এদিন চন্ডীতলা ২ ব্লকে গ্রাম পঞ্চায়েতে  ৯৫ ও পঞ্চায়েত সমিতির ১৬টি আসনে মনোনয়ন পত্র জমা হয়েছে।


 

Comments :0

Login to leave a comment