AGAIN RAPE IN BURDWAN

জঙ্গলে তাড়া করে নিয়ে মহিলাকে দল বেঁধে ধর্ষণ

রাজ্য জেলা

AGAIN RAPE IN BURDWAN


ফের ধর্ষণ পূর্ব বর্ধমান জেলায়। এবার ভাতার থানা এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়। অভিযোগ এক মহিলাকে জঙ্গলে একা পেয়ে দু’জন দুষ্কৃতী ধর্ষণ করে। ভাতার থানায় অভিযোগ দায়ের করা হলেও একজন অপরাধীও গ্রেপ্তার হয়নি। গোটা গ্রামের মানুষ পুলিশী নিষ্কৃয়তায় ক্ষোভে ফুঁসছেন। 
নির্যাতিতার বাবার অভিযোগ, রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ বাড়ির পাশেই জঙ্গলে গোরু আনতে যায় তাঁর মেয়ে। সেই সময় ওই মহিলাকে একা পেয়ে ২জন দুষ্কৃতী মটর বাইক নিয়ে জঙ্গলের ভেতর তাড়া করে ধরে। আক্রান্ত মহিলা চিৎকার করলে তাঁর মুখে কাপড় গুঁজে দিয়ে তারপর প্রচন্ড মারধর করা হয়। এরপর নগ্ন করে তাঁর উপর পাশবিক অত্যাচার চালায় ওই দুই দুষ্কৃতী। ধর্ষণের পর প্রচন্ড মারধর করে মরে গেছে ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। নির্যাতিতার চিৎকারে স্থানীয় মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। তাঁকে রক্তাক্ত অবস্থায় গুসকরা প্রার্থমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে সোমবার তাঁর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। 


সোমবার এই খবর নিজে মুখে জানিয়েছেন নির্যাতিতা। তিনি বলেন,  যারা তাঁর উপর পাশবিক অত্যাচার চালিয়েছে  তাঁদের সে চিনতে পেরেছে। পুলিশের কাছে তাঁদের নামও জানিয়েছেন। তা সত্বেও দুষ্কৃতীদের এখনও ধরেনি পুলিশ। তিনি বলেছেন, এই দু’জন দুষ্কৃতী তাঁর মুখে কাপড় গুঁজে, গাছের সাথে বেঁধে তাঁর উপর পাশবিক অত্যাচার চালায়।  তপশিলী জাতি এই নির্যাতিতা মহিলার বয়স হবে বছর ৪৫। এই ঘটনায় গোটা গ্রামের মানুষ ক্ষোভে ফুঁসছেন। একের পর এক ধর্ষণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পূর্ব বর্ধমান জেলায়।  গত ৬ মাসে একাধিক ধর্ষণ ও খুনের ঘটনায় পুলিশ অপরাধীদের ধরতে ব্যর্থ হয়েছে। 


নির্যাতিতার গোটা পরিবার বামপন্থী। পঞ্চায়েত ভোটে এই পরিবারের মহিলারা সিপিআই(এম)’র এজেন্ট হবার পর থেকেই হুমকি আসছিল। বুথে ভোট লুট মোকাবিলায় এই পরিবারের মহিলারা বলিষ্ঠ ভূমিকা নিয়েছিলেন। পঞ্চায়েত ভোটের পর এই গ্রামে বামপন্থী কর্মীদের উপর হামলা ও সিপিআই(এম) কর্মীদের বাড়ির হাঁস বিষ দিয়ে মেরে দেবার অভিযোগ নিয়ে ভাতার থানায় লিখিত অভিযোগ দায়ের হলেও কেউ গ্রেপ্তার হয়নি। গ্রামের মানুষ জোট বেঁধে দাবি তুলেছেন অবিলম্বে  ধর্ষকদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। সোমবার মহিলার উপর পাশবিক অত্যাচারের খবর পেয়ে সিপিআই(এম) নেতা বামাচরন ব্যানার্জি সহ অন্যান্য পার্টি নেতৃত্ব তাঁদের বাড়িতে গিয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন।

Comments :0

Login to leave a comment