Akali Dal

এবার কঙ্গনাকে আপত্তিকর মন্তব্য আকালি দল নেতার

জাতীয়

এবার কঙ্গনাকে কুরুচিকর মন্তব্য করে বিতর্কে জড়ালেন আকালি দলের নেতা।
পাঞ্জাবের প্রাক্তন সাংসদ সিমরনজিৎ সিং মান বৃহস্পতিবার অভিনেতা-রাজনীতিবিদ কঙ্গনা রানাউতের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেন। শিরোমণি আকালি দলের (অমৃতসর) নেতার এই মন্তব্যটি রানাউতের বিতর্কিত অভিযোগের কয়েকদিন পরেই করা হয়েছে যেখানে কঙ্গনা দাবি করেন কৃষকদের বিক্ষোভের সময় ‘‘ধর্ষণ’’ হয়েছিল।

‘‘আপনারা তাকে (কঙ্গনা রানাউত) জিজ্ঞাসা করতে পারেন কিভাবে ধর্ষণ হয় যাতে লোকে ব্যাখ্যা করতে পারে কিভাবে ধর্ষণ হয়। ওর ধর্ষণের অনেক অভিজ্ঞতা আছে,’’ বলেছেন সাংগরুরের প্রাক্তন সাংসদ।
বাতিল করা কৃষি আইন নিয়ে কৃষকদের বিক্ষোভ সম্পর্কে বিজেপি সাংসদের সাম্প্রতিক মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সিমরনজিৎ মান এই মন্তব্য করেছিলেন।
হিমাচল প্রদেশের মান্ডির সাংসদ, একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে পরামর্শ দিয়েছিলেন যে ভারতের নেতৃত্ব যথেষ্ট শক্তিশালী না হলে কৃষকদের বিক্ষোভ দেশে বাংলাদেশের মতো সংকট তৈরি করতে পারত।

রানাউত আরও অভিযোগ করেন যে কৃষকদের বিক্ষোভের সময় ‘‘ঝুলন্ত দেহ’’ এবং ‘‘ধর্ষণ’’ হয়েছিল। তিনি ‘‘ষড়যন্ত্রে’’ চীন ও যুক্তরাষ্ট্রের জড়িত থাকার অভিযোগও করেছেন।
রানাউত বিরোধীদের কাছ থেকে তীব্র সমালোচনার সম্মুখীন হন, যখন বিজেপি তার মন্তব্য থেকে নিজেকে দূরে সরিয়ে নেয়। বিজেপি বলেছে যে রানাউতকে পার্টির নীতিগত বিষয়ে মন্তব্য করার অনুমতি বা অনুমোদন দেওয়া হয়নি।

Comments :0

Login to leave a comment