Shootout at Belgharia

ফের শুট আউট বেলঘরিয়ায়

রাজ্য

শনিবার দুপুরে শুট আউটের ঘটনা ঘেটেছে বেলঘরিয়ায়। এক ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে চলল গুলি। জানা গেছে আট রাউন্ড গুলি চলেছে। জানা গেছে এদিন দুপুরে অজয় মণ্ডল নামে ওই ব্যবসায়ী কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় বিটি রোডের ধারে রথতলায় তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে খবর, দুটি বাইক থেকে গাড়িটি লক্ষ্য করে গুলি চালানো হয়। বেলঘরিয়া থানার কাছে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্তে নেমেছে বেলঘরিয়া থানার পুলিশ। গাড়িতে গুলির দাগ মিলেছে বলে জানিয়েছে পুলিশ। কেন এই হামলা, খতিয়ে দেখা হচ্ছে। 
শুক্রবার ভর সন্ধ্যায় গুলিবিদ্ধ হয় তৃণমূলের সক্রিয় কর্মী আলকাব মালি (৪০)। তার পিঠে গুলি লাগে। গুলি করে পালানোর সময় দুষ্কৃতীদের কাছে থাকা তিনটি বোমা পড়ে যায়। পুলিশ সেগুলি উদ্ধার করে নিয়ে যায়। আঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন বসিরহাট মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার পিফা বাঁশতলা মোড়ে।
ওই দিন গভীর রাতে মালদায় এক মুদি ব্যাবসায়ীর বাড়িতে ঢুকে গুলি চালায় কয়েক জন দুষ্কৃদুষ্কৃতী। যদিও অল্পের জন্য প্রাণে রক্ষা পান ওই ব্যবসায়ী। গুলি তার বা পায়ে লেগে বেরিয়ে যায়। বর্তমানে তিনি গুরুতর জখম অবস্থায় হাসপতালে চিকিৎসাধী। আক্রান্ত ব্যবসায়ীর নাম সুমন সাহা(৪৫)।
শুক্রবার রাতে গাড়ি রাখাকে কেন্দ্র করে মির্জা গালিব স্ট্রিটে চলে গুলি। গুলিবিদ্ধ দুই জন। একজনের ডানপায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কোন হাসপাতালে ভর্তি করা হয়েছে তা গোপন রাখছে পার্ক স্ট্রিট থানা। রাত সাড় বারোটা নাগাদ পার্ক স্ট্রিট এবং মির্জা গালিব স্ট্রিটের সংযোগস্থলে গাড়ি রাখাকে নিয়ে ঝামেলা বাধে। আশে পাশের এলাকা থেকে বহু মানুষের জমায়েত হয়। সেই সময়েই ঝামেলার মাঝেই চলে গুলি। স্থানীয়রা জানিয়েছেন পুলিশ এক নির্দোশ ট্যাক্সি চালকে তুলে নিয়ে গেছে। এই ঘটনায় এখনো প্রর্যন্ত আসল দোষীকে গ্রেপ্তার করেনি পুলিশ।
ব্যবসায়ী অজয় মণ্ডলের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে তাঁর কাছ থেকে টাকা চাইছিল তোলাবাজরা। সেই টাকা না দেওয়াতেই গুলি চলেছে বলে দাবি ব্যবসায়ীর।
 

Comments :0

Login to leave a comment