IPL Ticket Fraud Case

আইপিএলের টিকিট জাল করে প্রতারণা, গ্রেপ্তার তৃণমূল নেতা

রাজ্য

IPL Ticket Fraud Case


এবার আইপিএলের টিকিট জাল করার অভিযোগ উঠল। কাঠগড়ায় এক তৃণমূল নেতা। অভিযোগ আইপিএল-এর টিকিট জাল করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার তৃণমূল নেতা। ধৃতের নাম বিক্রম সাহা। বাড়ি নদিয়ার তাহেরপুর পৌরসভা এলাকায়। আইপিএল নিয়ে বেটিংয়ের অভিযোগ উঠেছে ভূরি ভূরি। কিন্তু এবার আইপিএলের টিকিট জাল করার অভিযোগ উঠল। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের ২৩ এপ্রিলের ম্যাচের টিকিট জাল করে বিক্রির অভিযোগ। মঙ্গলবার রাতে নদিয়ার তাহেরপুর থেকে বিক্রমকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। স্থানীয় সূত্রে খবর, বিক্রম তাহেরপুর শহর টিএমসিপি’র প্রাক্তন সভাপতি। পরে রানাঘাট সাংগঠনিক জেলার গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে কোনও পদে না থাকলেও দল ছাড়েননি তিনি। ধৃতকে বুধবার ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়েছে।


২৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার্কিংসের খেলা নিয়ে ব্যাপক উচ্ছ্বাস ছিল মানুষের মধ্যে। ইডেনে আইপিএলের টিকিট নিয়ে হাহাকার তৈরি হয়। মাঠে বল গড়ানোর আগেই শেষ হয়ে যায় একের পর এক ম্যাচের টিকিট। টিকিটের চাহিদা ছিল তুঙ্গে। আবার ম্যাচের অনলাইন টিকিট কাটতেও সমস্যা হচ্ছিল। তখনই দুর্বৃত্তরা ফন্দি আঁটে। অভিযোগ, সে সময়েই অভিযুক্ত কয়েকজনকে টিকিট মোটা টাকায় বিক্রি করেন। কিন্তু ম্যাচের দিন সেই টিকিট নিয়ে খেলা দেখতে গেলে জানা যায়, তা ভুয়ো।
তখনই শুরু হয় হুড়োহুড়ি। প্রতারিত হয়েছেন, বুঝতে পেতে অনেকেই ময়দান থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত তৃণমূলের নেতা বিক্রম সাহাকে তাহেরপুরে " এ"  ব্লকে নিজের বাড়ি থেকে লালবাজার পুলিশ গ্রেপ্তার করে।  


আন্তর্জাতিক ক্রিকেট খেলার টিকিট জাল চক্রের অন্যতম পান্ডা তাহেরপুরের তৃণমূলের নেতা বিক্রম সাহার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও আগামীকাল ছাত্র-যুবদের জেলা পরিষদ অভিযানের সংহতিতে এদিন তাহেরপুরে প্রতিবাদ মিছিল হয়। স্থানীয় সূত্রে খবর একাধিক কুর্কীতির সঙ্গে যুক্ত বিক্রম।

Comments :0

Login to leave a comment