BT Road Accident

বিটি রোডে দুর্ঘটনায় জখম ১৫ পড়ুয়া, নিহত বাসের চালক

জেলা

BT Road Accident ছবি অভিজিৎ বসু


বিটি রোডে দুর্ঘটনা আহত ১৫ পড়ুয়া। রবিবার সন্ধায় সিগনালে দাঁড়িয়ে থাকা একটি লরির পেছনে ধাক্কা মারে একটি  বাস। ঘটনায় আহত প্রায় ১৫ জন ছাত্র ছাত্রী। পুলিশ সূত্রে জানা গেছে টিটাগরের একটি প্রাথমিক স্কুলের ছাত্রদের নিয়ে পিকনিকে গেছিল স্কুল কর্তৃপক্ষ সহ শিক্ষকেরা। 

পিকনিক থেকে ফেরার পথে বিটি রোডের উপরে সোদপুর রাজা রোডের কাছে আসতেই সিগনালে দাঁড়িয়ে থাকা একটি বালি বোঝাই লরিতে ধাক্কা মারে বাসটি। ঘটনায় গুরুতর আহত হন ১৫ জন পড়ুয়া। বাসে আটকে পড়েন অন্যান্য ছাত্র ছাত্রীরা। এরপর খড়দা থানার পুলিশ উদ্ধার করে আটকে থাকা পড়ুয়াদের। এই ঘটনার জেরে প্রায় এক ঘন্টা তীব্র যানজটের সৃষ্টি হয় বিটি রোড জুড়ে। আহত ব্যক্তিদের পাঠানো হয়েছে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে। বাস যাত্রী এক শিক্ষক জানান হঠাৎ করেই বাসের চালক অসুস্থ হয়ে পড়ে, সে কারণেই বাসে এই দুর্ঘটনা ঘটেছে। বাসে ছাত্র-ছাত্রী সহ প্রায় ৫০ জন যাত্রী ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে বাসের চালক রাজেশ সাউ ব্যারাকপুরে বাসিন্দা। তাঁকে সাগর দত্ত হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যায়। দুটো বাসে করে ১৩০ জন হাবরা অশোকনগরে মিলেনিয়াম পার্কে পিকনিক করতে গিয়েছিল সেখান থেকেই ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে।
 

Comments :0

Login to leave a comment