Manohar Lal Khattar supporting Sandip sing

যৌন নির্যাতনে অভিযুক্ত বিজেপি বিধায়কের পাশেই মনোহর লাল খাট্টার

জাতীয়

ধর্ষণে অভিযুক্ত বা ধর্ষণকারীকে বাঁচানোর চেষ্টা বিজেপির নতুন নয়। বিলকিস বানো (Bilkis Bano) ঘটনা তার সব থেকে বড় প্রমান। ১৫ আগষ্ট ২০২২ ভারত দেখেছিল গুজরাট সরকার বিলকিস বানো ধর্ষণ ঘটনায় অভিযুক্তদের বিশেষ ক্ষমতায় বেকসুর খালাস করে। হরিয়ানার ঘটনাতেও বিজেপি বিধায়ক সন্দীপ সিংকে বাঁচানোর চেষ্টা করছে মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার। এক মহিলা কোচকে যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে সন্দীপের বিরুদ্ধে। তারপরও মন্ত্রীসভা থেকে এখনও অপসারণ করা হয়নি তাঁকে। আটক বা গ্রেপ্তার কোনওটাই করা হয়নি প্রাক্তন এই হকি খেলোয়ারকে। 

ঘটনার তীব্র প্রতিবাদ করেছে সারা ভারত মহিলা সমিতি। ঘটনার তীব্র নিন্দা করেছেন সিপিআই(এম) পলিটব্যুরো সদস্যা সুভাষিণী আলি (Suhasini Ali)। সন্দীপ সিংকে অবিলম্বে গ্রেপ্তার করার আর্জি জানিয়েছে তারা। আক্রান্ত মহিলাকে নিরাপত্তার আবেদনও করেছে তারা। মহিলা কোচ যৌন হয়রানির অভিযোগ আনার পরেই তা মিথ্যে বলে দাবি করেন সন্দীপ সিং। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল মহিলার অভিযোগকে কোনও মান্যতা না দিলেও সন্দীপের পাশেই দাড়িয়েছেন। 

 

LOOK AT THE SECTIONS! And no arrest?? Haryana govt trying to save him. HE'S STILL IN THE CABINET! AIDWA DEMANDS HIS ARREST AND PROTECTION FOR SURVIVOR https://t.co/6sVWVqQ3fw

— Subhashini Ali (@SubhashiniAli) January 2, 2023 ">

 

Comments :0

Login to leave a comment